Homeবিনোদনটলিউড"Get well soon my queen" মুখ্যমন্ত্রীর আরোগ্য কামনা করে টুইট অভিনেত্রী মিমি...

“Get well soon my queen” মুখ্যমন্ত্রীর আরোগ্য কামনা করে টুইট অভিনেত্রী মিমি চক্রবর্তীর

আউটলাইন বাংলা ডিজিটাল ডেস্কঃ গতকাল নন্দীগ্রামের দুর্ঘটনায় আহত হয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নন্দীগ্রামে দুর্ঘটনার পরই মুখ্যমন্ত্রীকে গ্রিন করিডর করে আনা হয় কলকাতায়। SSKM হাসপাতালে ভর্তি করার পরে,পরীক্ষা নিরীক্ষা শুরু করেন চিকিৎসকরা। এরপরই SSKM হাসপাতালের তরফে জানানো হয়েছে, মুখ্যমন্ত্রীর বাম গোড়ালি, পায়ের পাতা, কোমর, কাঁধ ও ঘাড়ে আঘাত পেয়েছেন। এবং তাঁর চিকিৎসার জন্য গঠিত হয়েছে ৮ সদস্যের মেডিক্যাল টিম।তৃণমূলনেত্রীর চাঞ্চল্যকর অভিযোগ, সেই সময় স্থানীয় কোনও পুলিশ উপস্থিত ছিল না। ছিলেন না পুলিশ সুপারও। অভিযোগ, চক্রান্ত করেই তাঁকে ধাক্কা মারা হয়েছে। মুখ্যমন্ত্রীর আঘাত পাওয়ার ঘটনায় রাজ্যের তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থ থেকে শুরু করে জাতীয় স্তরের রাজনীতিকরাও তীব্র নিন্দা জানিয়েছে।

এছাড়াও অভিনেত্রী মিমি চক্রবর্তী মমতাকে “রানি” সম্বোধন করে টুইট করে লিখেছেন, Get well soon my queen bengal prays for you didi.

ট্যুইটারে ক্ষোভ প্রকাশ করেছেন দলের অভিনেত্রী সাংসদ নুসরত জাহান। অভিনেত্রী তথা সাংসদ একটি ভিডিও শেয়ার করে লেখেন, “আমাদের প্রিয় নেত্রীর ওপর আক্রমণের তীব্র নিন্দা করছি। তোমরা দিদির ওপর আঘাত করার চেষ্টা করতে পার, কিন্তু দিদিকে টলাতে পারবে না।”এবং মমতা বন্দ্যোপাধ্যায়ের আরোগ্য কামনা করেছেন।

এই মুহূর্তে