Homeরাজ্যBurj Khalifa Durga Puja Pandal: বিমান চলাচলে সমস্যা, নিভল ‘বুর্জ খলিফা’র লেজার...

Burj Khalifa Durga Puja Pandal: বিমান চলাচলে সমস্যা, নিভল ‘বুর্জ খলিফা’র লেজার লাইট

Outlinebangla Desk: দুবাইয়ের সবচেয়ে বড় বিল্ডিং এবার কলকাতায়। শ্রীভূমি স্পোর্টিং ক্লাবের (Sreebhumi Durga Puja Pandal) বুর্জ খলিফা থিমের প্যান্ডেল খবরের শিরোনামে। পূজোর শুরু থেকেই শহরবাসীর সকলের ইচ্ছা একবার শ্রীভূমির বুর্জ খলিফা থিমের প্যান্ডেল ও পুজো দেখবো। এই মণ্ডপকে বাস্তব রূপ দিতে, দেওয়া হয়েছে নানা ধরনের লেজার আলো। আর এই অভিনব আলোতেই শুরু হয়েছে বিপত্তি।

শ্রীভূমি স্পোর্টিং ক্লাব (Sreebhumi Durga Puja Pandal) বুর্জ খলিফা থিমের মণ্ডপে ব্যবহৃত আলোর জন্য শুরু হয়েছে বড়সড় অসুবিধা। জানাগিয়েছে মণ্ডপে লাগানো লেজার আলোয় বিমান চলাচলে সমস্যা হচ্ছে। তিনটি বিমানের ক্যাপ্টেন এই বিষয়ে অভিযোগ জানিয়েছে এয়ার ট্র্যাফিক কন্ট্রোলে। কোনও একটি জায়গায় জোরালো লেজার লাইট থাকায় বিমান চলাচলে সমস্যা হচ্ছে। গতকাল অর্থাৎ সোমবার রাতে তিন জন পাইলট অভিযোগ জানান।

সুত্রের খবর অনুযায়ী জানা গিয়েছে, পুলিশের পাশাপাশি অসামরিক বিমান পরিবহণ মন্ত্রকের পক্ষ থেকেও এই একই বিষয়ে আপত্তি জানানো হয়। আর তার পরেই আলো নিভিয়ে দেওয়া হয়েছে বলে জানিয়েছেন স্থানীয়েরা। সংবাদসংস্থা ANI। জানিয়েছে, তিনটি ভিন্ন ভিন্ন বিমানের পাইলটরা গতকাল কলকাতার ‘এয়ার ট্রাফিক কন্ট্রোল’ (ATC)-তে অভিযোগ জানান। এবং তৎক্ষণাৎ এটিসি বিমানবন্দরকে এই বিষয়টি জানায়।

এই মুহূর্তে