‘ভালো খাবার দেবো নেমে আয়’, ভারসাম্যহীন এক ব্যক্তিকে দু তলার ছাদ থেকে নামাতে হিমশিম দমকল আধিকারিকরা

Firefighters rescued a mentally unbalanced person from the roof of the house
'ভালো খাবার দেবো নেমে আয়', ভারসাম্য এক ব্যক্তিকে দু তলার ছাদ থেকে নামাতে হিমশিম দমকল আধিকারিকরা

আউটলাইন বাংলা ডেস্কঃ বিধান নগরের এক চিকিৎসকের বাড়ির দু তলা ছাদ থেকে এক ভারসাম্যহীন ব্যাক্তিকে নামতে গিয়ে নাজেহাল পুলিশকর্মী ও দমকলের আধিকারিকরা। ঘটনাটি ঘটেছে বিধাননগরের এফসি ১০৫ নম্বর বাড়িতে। বিধান নগরের ওই চিকিৎসকের পরিবার সূত্রে খবর, আচমকা তাঁরা বাড়ির ছাদে লাফালাফির আওয়াজ পান। হঠাৎ লাফালাফির আওয়াজ পাওয়াই, বাড়ির ছাদের কাছে গিয়ে দেখেন, ছাদের দরজা ভেতর থেকে বন্ধ করে এক ব্যাক্তি উদ্ভ্রান্তের মত লাফালাফি করছে ও অসঙ্গতি পূর্ণ কথা বলছেন।

এই ঘটনা দেখা মাত্রই আতঙ্কিত হয়ে পড়ে চিকিৎসকের পরিবার। কোনো ভাবেই ওই ভারসাম্যহীন ব্যাক্তিটিকে তারা ছাদ থেকে নামাতে পারছিল না। এমত অবস্থায়, চিকিৎসকের পরিবারের লোকজন ভয় পেয়ে বিধান নগর দক্ষিণ থানার সঙ্গে যোগাযোগ করেন। এবং পুলিশ কর্মীরা এসে ব্যক্তিটিকে ছাদ থেকে নামাতে ব্যর্থ হয়৷

খবর পেয়ে ঘটনাস্থলে আসে দমকলের আধিকারিকরা। এবং সিঁড়ী লাগিয়ে দুই ঘণ্টার চেষ্টায় মানসিক ভারসাম্যহীন ব্যক্তিকে উদ্ধার করে। উদ্ধারের পর ওই ভারসাম্যহীন ব্যাক্তিকে বিধাননগর মহকুমা হাসপাতালে পাঠানো হয়। দক্ষিণ থানার পুলিশের অনুমান, বিধান নগরের চিকিৎসক এ এন মণ্ডলের বাড়ির পিছনের পাইপ বেয়ে দু তলার ছাদে উঠে ওই ব্যক্তি।