Homeরাজ্যSuvendu Adhikari: লক্ষাধিক টাকার সরকারি ত্রাণ চুরির অভিযোগে শুভেন্দু ও সৌমেন্দু এর...

Suvendu Adhikari: লক্ষাধিক টাকার সরকারি ত্রাণ চুরির অভিযোগে শুভেন্দু ও সৌমেন্দু এর বিরুদ্ধে FIR

Outlinebangla Desk: লক্ষাধিক টাকার ত্রাণের ত্রিপল লুঠের অভিযোগ উঠল নন্দীগ্রামের বিধায়ক শুভেন্দু অধিকারী ও তাঁর ছোট ভাই সৌমেন্দু এর বিরুদ্ধে। চুরি ও লুঠের অভিযোগে তাঁদের বিরুদ্ধে কাঁথি থানায় অভিযোগ দায়ের করেছেন কাঁথি পুরসভার প্রশাসনিক বোর্ডের সদস্য রত্নদ্বীপ মান্না। লক্ষ টাকার ত্রাণ সামগ্রী চুরি হয়েছে বলে অভিযোগ।

অন্যদিকে শনিবার শুভেন্দুর ঘনিষ্ঠ রাখাল বেরাকে মানিকতলা থানার পুলিশ প্রতারণার মামলায় গ্রেফতার করেছে। জানা যায়, সেচ দফতরে চাকরি পাইয়ে দেওয়ার নাম করে বহু মানুষের কাছ থেকে টাকা তোলার অভিযোগ ছিল তাঁর বিরুদ্ধে। এমনকি ২০১৯ সালে এক ব্যক্তিকে সেচ দফতরে চাকরি পাইয়ে দেওয়ার নাম করে দুই লক্ষ টাকা নেন। এরইমধ্যে শুভেন্দু ও তাঁর ভাইয়ের বিরুদ্ধে ত্রিপল চুরির জন্য এফআইআর দায়ের করা হয়েছে।

রত্নদ্বীপ মান্না জানিয়েছেন, গত ২৯ মে দুপরে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী, তাঁর ভাই কাঁথি পুরসভার প্রাক্তন পুরপ্রধান সৌমেন্দু অধিকারী এবং আরও দুই ব্যক্তির নির্দেশে কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের উপস্থিতিতে মিউনিসিপ্যালিটির গোডাউন থেকে তালা ভেঙ্গে কয়েক লক্ষ টাকার সরকারি ত্রিপল সরানো হয়েছে। ১ জুন ওই চার ব্যক্তির নামে অভিযোগ জানানো হয়েছিল। ইতিমধ্যে পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। যদিও এই বিষয়ে এখনও পর্যন্ত শুভেন্দু অধিকারীর কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

এই মুহূর্তে