Homeবিদেশপ্রেসিডেন্ট নির্বাচনের ইতিহাসে সব থেকে বাজে প্রতিদ্বন্দ্বির সঙ্গে লড়াই করছি, বললেন ট্রাম্প

প্রেসিডেন্ট নির্বাচনের ইতিহাসে সব থেকে বাজে প্রতিদ্বন্দ্বির সঙ্গে লড়াই করছি, বললেন ট্রাম্প

আউটলাইন বাংলা ডিজিটাল ডেস্কঃ আগামী ৩ নভেম্বর মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন। তাই জোর কদমে প্রচার চালাচ্ছে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প (Donald Trump)। জর্জিয়ার ম্যাকনে এক নির্বাচনী প্রচারে গিয়ে ডোনাল্ড ট্রাম্প (Donald Trump) বলেন ডেমোক্র্যাট পার্টির তাঁর প্রতিদ্বন্দ্বি জো বিডেনের কাছে আগামী ৩ নভেম্বর প্রেসিডেন্ট নির্বাচনে হেরে গেলে দেশ ছাড়বেন। এছাড়াও তিনি জানিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের ইতিহাসে সবথেকে বাজে প্রার্থী প্রতিদ্বন্দ্বির সঙ্গে লড়াই করছি।

ট্রাম্প আরও বলেন যদি আমি ডেমোক্র্যাট পার্টির নির্বাচনে হেরে যাই, তাহলে আমার কী হতে পারে আপনারা নিশ্চয় বুঝতে পারছেন? রাজনীতির ইতিহাসে সবথেকে বাজে প্রার্থীর কাছে আমি হারতে চলেছি। আমি এই বিষয়ে খুবই চিন্তিত। আমি ঠিক জানি না কি হবে, হয়তো আমাকে দেশ ছাড়তে হবে।

জর্জিয়ার ম্যাকনে এক নির্বাচনী প্রচারে ট্রাম্পের এমন বিবৃতির প্রতিক্রিয়ায় প্রাক্তন ভাইস প্রেসিডেন্ট বলেন, আমি জো বিডেন, আমি এই বার্তায় অনুমোদন দিচ্ছি। কিছুদিন আগে বিভিন্ন সমীক্ষার মসধ্যমে জানা গিয়েছে এবারের নির্বাচনে ডেমোক্র্যাটিক প্রার্থী জো বিডেনের পাল্লা ভারী। ডোনাল্ড ট্রাম্প (Donald Trump) থেকে অনেক বেশি জন সমর্থন রয়েছে জো বিডেনের।

এই মুহূর্তে