HomeবিবিধViral news: প্রাক্তন স্ত্রী এখন সৎমা, বাবাকে খুজে পেয়েই থানায় অভিযোগ দায়ের...

Viral news: প্রাক্তন স্ত্রী এখন সৎমা, বাবাকে খুজে পেয়েই থানায় অভিযোগ দায়ের করতে ছুটলেন যুবক

Outlinebangla Digital: নিজের স্ত্রীকে মা বলে ডাকতে হবে, এমন মনে হয় কেউ দুঃস্বপ্নেও ভাবতে পারে না। কিন্তু এইরকম এক ঘটনা ঘটেছে উত্তরপ্রদেশের বদায়ূঁ জেলার ২২ বছরের এক যুবকের সঙ্গে। বাবার হদিশ খুঁজতে গিয়ে দেখেন তাঁর প্রাক্তন স্ত্রীকে বিয়ে করেছেন তাঁর বাবা। এমনকি তাঁদের ২ বছরের বাচ্চাও রয়েছে। এরপরই যুবকটি থানায় অভিযোগ করেন। অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে পুলিশ।

জানা গেছে, ২০১৬ সালে নাবালক থাকাকালীন যুবকটি গ্রামের এক মেয়েকে বিয়ে করে। কিন্তু ৬ মাস পরে ছেলেটির বিরুদ্ধে মদ্যপ অবস্থায় হেনস্থা করার অভিযোগ আনে মেয়েটি। এর পরেই তাঁদের ডিভোর্স হয়ে যায়। ছেলেটি ক্ষমা চেয়ে ফিরিয়ে আনার চেষ্টা করলেও মেয়েটির আপত্তিতে বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। অন্যদিকে, যুবকটির বাবা তাঁদের পরিবার থেকে আলাদা থাকতেন। ৪৮ বছরের ওই ব্যক্তি পেশায় ছিলেন সাফাইকর্মী। আলাদা থাকার পরে সংসারে টাকাপয়সা পাঠানো বন্ধ করে দেন। এরমধ্যেই যুবকটি জানতে পারে তাঁর প্রাক্তন স্ত্রীকে বিয়ে করে আলাদা সংসার করছে তাঁর বাবা।

এই ঘটনায় ক্ষুব্ধ হয়ে যুবকটি বাবার বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ করেন। নিজের প্রাক্তন স্ত্রীকে ফিরে পেতে চান। কিন্তু মেয়েটি জানায় সে তাঁর দ্বিতীয় স্বামীর সঙ্গে ভালো আছে এবং তাঁর সাথে জীবন কাটাতে চায়। এই বিষয়ে বিসৌলি থানার এক আধিকারিক বলেছেন, ‘‘যুবকের প্রথম বিয়ের সময় দু’পক্ষই নাবালক ছিল। তা ছাড়া, সে বিয়ের কোনও নথিও নেই। তাই এ মামলা রুজু করা সম্ভব হয়নি। তবে ফের আলোচনার জন্য আরও একটা নোটিস দেওয়া হবে দু’পক্ষকেই।’’

এই মুহূর্তে