Homeরাজ্যElections 2021: নির্বাচনের প্রচারে হাড্ডাহাড্ডি লড়াই অমিত-মমতার

Elections 2021: নির্বাচনের প্রচারে হাড্ডাহাড্ডি লড়াই অমিত-মমতার

আউটলাইন বাংলা ডেস্ক: প্রায় এসেই গেল বিধানসভা নির্বাচন। সেই উপলক্ষে চলছে জোর কদমে প্রচার। দুই বিরোধী দল তৃণমূল কংগ্রেস ও বিজেপির মধ্যে চলছে হাড্ডাহাড্ডি লড়াই। নির্বাচনের আগে প্রচারে গত রবিবার রাজ্যে এসেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। খড়গপুরের প্রার্থী অভিনেতা হিরণ চট্টোপাধ্যায়ের হয়ে প্রচারে সোমবার সকাল ১১ টায় ঝাড়গ্রামে প্রথম সভা করবেন অমিত শাহ। সেখান থেকে যাবেন বাঁকুড়াতে। বিজেপির এবারের লক্ষ্য সোনার বাংলা গড়া। অন্যদিকে বিজেপিকে টেক্কা দিতে প্রস্তুত তৃণমূল কংগ্রেস।

অসুস্থ হলেও কিন্তু মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় পিছিয়ে নেই। হুইল চেয়ারে বসেই ভোটের ময়দানে প্রচার চালাচ্ছেন। প্রথম দফায় জঙ্গলমহলের ৩০টি আসনে ভোট হবে। মুখ্যমন্ত্রীও কম যান না। রবিবার বিকেলেই তিনি দুর্গাপুরে চলে যান। আজ তাঁর জঙ্গলমহলে প্রচার করার কথা।

লোকসভা নির্বাচনের নিরিখে পুরুলিয়া জেলার ৯টি আসনেই পিছিয়ে তৃণমূল। লোকসভা নির্বাচনে যে যে আসনে বিজেপি জয়লাভ করেছিল,সেই আসন আবার ফিরে পেতে মরিয়া মুখ্যমন্ত্রী। আজ দুপুর দেড়টা নাগাদ পুরুলিয়ার বাঘমুন্ডি বিধানসভার ঝালদার হাটতলায় সভা রয়েছে। তারপর তিনি যাবেন বলরামপুরে।সেখানে বিকেল ৩টের সময় রথতলায় সভা করবেন। পায়ের চোট এখনও সারেনি। তাই নিয়ে সভা করছেন তিনি। তিনি তাঁর সমর্থকদের উদ্দেশ্যে জানিয়েছেন, “আমার উপর ভরসা রাখুন। হুইল চেয়ারে বসেই ভাঙা পায়ে ঘুরব।”

এই মুহূর্তে