Homeরাজ্যআগামী ৮ ডিসেম্বর ভারত বন্‌ধের জেরে, পিছিয়ে গেল জে পি নাড্ডার বঙ্গ...

আগামী ৮ ডিসেম্বর ভারত বন্‌ধের জেরে, পিছিয়ে গেল জে পি নাড্ডার বঙ্গ সফর

আউটলাইন বাংলা ডিজিটাল ডেস্কঃ আগামী ৮ তারিখ কৃষক সংগঠনগুলির ডাকা ভারত বন্‌ধের জেরে পিছিয়ে গেল বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডার (JP Nadda) রাজ্য সফর। আগামী ডিসেম্বরের ৮ তারিখ রাজ্যে সফরে আসার কথা ছিল জে পি নাড্ডার (JP Nadda)। কিন্তু নয়া কৃষি বিল প্রত্যাহারের দাবিতে ওই দিন অর্থাৎ ৮ তারিখ ভারত বন্‌ধের ডাক দিয়েছে আন্দোলনরত কৃষকরা। কৃষকদের দাবি এই আইন পত্যাহার না করা পর্যন্ত তাঁরা আন্দোলন চালিয়ে যাবেন।

সুত্রের খবর অনুযায়ী ৮ তারিখের পরিবর্তে আগামী ৯ তারিখ রাজ্যে সফরে আসছেন জে পি নাড্ডা। এবং ১০ তারিখ তিনি রাজনৈতিক কর্মসূচিতে অংশ নেবেন। সুত্রের খবর অনুযায়ী সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা (JP Nadda) রাজ্য সফরে এসে মমতা বন্দ্যোাপাধ্যায়ের নির্বাচনী কেন্দ্রে গুলিতে যাবেন। এবং ১০ তারিখ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কেন্দ্র ডায়মন্ড হারবারেও যাবেন।

“লক্ষ্য ২০২১ – টার্গেট বাংলা” আসন্ন বিধানসভা নির্বাচনকে পাখির চোখ করে জোর কদমে প্রচার চালাচ্ছে বিজেপি। এদিকে রাজ্যবাসীর কাছে সরকারি পরিষেবা পৌঁছে দিতে মমতা বন্দ্যোপাধ্যায় নতুন কর্মসূচি শুরু হয়েছে ‘দুয়ারে সরকার’। আবার এদিকে বিজেপির নতুন স্লোগান, ‘আর নয় অন্যায়’ স্লোগান তুলে শাসকদলের বিরুদ্ধে কর্মসূচী শুরু হয়েছে।

এই মুহূর্তে