Homeদেশকোভিড টিকাকে ‘বিজেপির ভ্যাকসিন’ বলে কটাক্ষ করলেন অখিলেশ যাদব

কোভিড টিকাকে ‘বিজেপির ভ্যাকসিন’ বলে কটাক্ষ করলেন অখিলেশ যাদব

আউটলাইন বাংলা ডিজিটাল ডেস্কঃ করোনার ভ্যাকসিন নিয়ে শুরু হয়েছে রাজনৈতিক রাজনৈতিক তরজা। করোনার ভ্যাকসিনকে “বিজেপির ভ্যাকসিন” বলে মন্তব্য করলেন সমাজবাদী পার্টির সভাপতি অখিলেশ যাদব (Akhilesh Yadav)। এবং জানিয়ে দেন এই বিজেপির ভ্যাকসিন তিনি নেবেন না।

গত শনিবার সমাজবাদী পার্টির সভাপতি অখিলেশ যাদব (Akhilesh Yadav) সংবাদসংস্থা এএনআইকে (ANI) কে জানিয়েছে, তিনি করোনা ভ্যাকসিন নেবেন না। তার কারনতাও তিনি স্পষ্ট জানিয়ে দেন, বলেন বিজেপির ভ্যাকসিন কে আমি কখনই বিশ্বাস করি না। এছাড়াও তিনি জানান তাঁদের দল ক্ষমতায় এলে প্রত্যেক দেশবাসীকে সম্পূর্ণ বিনামুল্যে করোনার ভ্যাকসিন দেওয়া হবে। তবে তাঁরা এই মন্তব্যে সমর্থন জানিয়েছে, সমাজবাদী পার্টির নেতা আশুতোষ সিনহা। তিনি বলেছেন অখিলেশ যাদব (Akhilesh Yadav) ভ্যাকসিন নিতে বারন করেছনে, তার পিছনে নিশ্চয় কিছু যুক্তি রয়েছে। এবং তিনি দাবি করেছেন টিকা নিলে হয়তো নপুংসকেও পরিণত হতে পারেন।
আরও পড়ুনঃ ফের রোড শো বীরভূমে, আগামী ৯ জানুয়ারি রাজ্য আসছেন নাড্ডা

তবে সমাজবাদী পার্টির সভাপতর এমন মন্তব্যে ক্ষুব্ধ হয়েছ বিজেপি শিবির। তাঁর জানিয়েছে, এমন মন্তব্যের জেরে ভ্যাকসিন নিয়ে দেশবাসীর মনে বিভ্রান্তি সৃষ্টি হতে পারে। উত্তরপ্রদেশের উপ-মুখ্যমন্ত্রী কেপি মৌর্য কটাক্ষের সুরে বলেন, “অখিলেশ যাদব করোনা ভ্যাকসিনে বিশ্বাস করেন না। আর উত্তরপ্রদেশের মানুষ অখিলেশ যাদবকে বিশ্বাস করে না। কেপি মৌর্য সব শেষে বলেন অখিলেশ যাদব (Akhilesh Yadav) এর এমন মন্তব্য করে দেশের ডাক্তার ও বিজ্ঞানীদেরই অপমান করা হয়েছে।
টুইটি দেখে নিনঃ

এই মুহূর্তে