Homeবিদেশকরোনা আক্রান্ত ডোনাল্ড ট্রাম্প ও মেলানিয়া, দ্রুত সুস্থতা কামনা মোদীর

করোনা আক্রান্ত ডোনাল্ড ট্রাম্প ও মেলানিয়া, দ্রুত সুস্থতা কামনা মোদীর

আউটলাইন বাংলা ডিজিটাল ডেস্কঃ এবার করোনা আক্রান্ত হলেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প (Donald Trump)। তবে শুধু প্রেসিডেন্ট না আক্রান্ত স্ত্রী মেলানিয়া ট্রাম্পও। আজ অর্থাৎ শুক্রবার নিজেই টুইট করে জানিয়েছেন আক্রান্তের খবর। হোয়াইট হাউস সূত্রে খবর, প্রথম নির্বাচনী ডিবেটে অংশ নিতে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প (Donald Trump) সঙ্গে হপ হিক্স একই বিমানে যাত্রা করেছিলেন।

গতকাল অর্থাৎ বৃহস্পতিবার ডোনাল্ড ট্রাম্প (Donald Trump) টুইট করে জানান তাঁর ঘনিষ্ঠ পরামর্শদাতা হপ হিক্স করোনা আক্রান্ত হন। একই বিমানে যাত্রা করার জন্য ডোনাল্ড ট্রাম্প (Donald Trump) ও তাঁর স্ত্রী মেলানিয়া ট্রাম্পও করোনা পরিক্ষা করায়। এবং আজ করোনা পরিক্ষার রিপোর্টে পজিটিভ আসে।

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প টুইটে লিখেছেন, ‘আমি আর মেলানিয়া করোনা আক্রান্ত। এবং রিপোর্ট আসার পরই আমরা কোয়ারেন্টাইনে গিয়েছি। সাথে সাথে চিকিৎসাও শুরু হয়েছে। এছাড়াও তিনি শেষে লিখেছেন দুজনে একসঙ্গেই এর থেকে মুক্তি পাব আমরা। টুইটারের মাধ্যমে এই খবর প্রকাশ্যে আসতেই মার্কিন প্রেসিডেন্ট ও তাঁর স্ত্রীর দ্রুত সুস্থতা কামনা করে টুইট করেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi)।

এই মুহূর্তে