Homeরঙ্গমঞ্চট্রোলের শিকার তরুণ প্রজন্মের দুই নেত্রী মীনাক্ষী এবং দীপ্সিতা,যোগ্য জবাব দিলেন শ্রীলেখা

ট্রোলের শিকার তরুণ প্রজন্মের দুই নেত্রী মীনাক্ষী এবং দীপ্সিতা,যোগ্য জবাব দিলেন শ্রীলেখা

আউটলাইন বাংলা ডিজিটাল ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়াতে কাউকে নিয়ে ট্রোল করা খুব সাধারণ ব্যাপার হয়ে গেছে। এবার সেই ট্রোলের শিকার হল বামফ্রন্টের তরুণ প্রজন্মের দুই নেত্রী মীনাক্ষী মুখোপাধ্যায় এবং দীপ্সিতা ধর। সোশ্যাল মিডিয়ায় কয়েকদিন ধরে একটি ছবি ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে বিজেপির দুই নেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও পায়েল সরকার, তৃণমূলের দুই সাংসদ মিমি চক্রবর্তী ও নুসরাত জাহান এর ছবি এবং তাঁদের সাথেই রয়েছে মীনাক্ষী ও দীপ্সিতার ছবি। ছবির উপরে লেখা “বাঙালি বাড়িতে যে সমস্ত মহিলাদের দেখা যায়”। সেখানে পায়েল-শ্রাবন্তীর ছবিতে লেখা “সেক্সি ননদ-বৌদি”, মিমি-নুসরতের ছবিতে লেখা “স্টাইলিশ দিদি-বোন”। কিন্তু মীনাক্ষী-দীপ্সিতার ছবিতে লেখা “কাজের মাসি”।

এই পোষ্টের বিরুদ্ধে সরব হয়েছেন টলি অভিনেত্রী শ্রীলেখা মিত্র। তিনি লিখেছেন, “ওই সো কলড সেক্সি ননদ, বউদি, দিদি, বোনকে ১ লক্ষ দিয়ে গুণ করে একটা একটা মীনাক্ষী বা দীপ্সিতা তৈরি করুক দেখি তবে মুরোদ বোঝা যাবে। এটাতে আবারও এদের কদর্য রুচির পরিচয় পাওয়া গেল। খেলা হবে আর রগড়ে দেব যাদের ভাষা, তাদের থেকে এছাড়া আর কী হবে?” শুধু শ্রীলেখা নয়, দীপ্সিতাও ফেসবুকে এই ট্রোলের জবাব দিয়েছেন। এই ছবির জন্য লিখেছেন,“বিজেমূল একটা মিম বানিয়েছে। আমার আর মীনাক্ষীদি-র ছবির পাশে ‘কাজের মাসি’ লিখেছে। এখন ওরা কী ভেবে লিখেছে, কেন লিখেছে তার জবাব দেওয়ার কোনও প্রশ্নই নেই।

দেখুন পোস্টটিঃ


কথা হল, যে শ্রেণির লড়াই আমরা লড়ি তাঁদের সাথে, তাঁদের দাবি দাওয়ার সাথে মানিয়ে নিতে আমাদের কখনই অসুবিধা হয় না। আমাদের নির্বাচনের সময় মমতা বন্দ্যোপাধ্যায়ের মত মিথ্যার বেসাতি করে বলতে হয় না- ‘আপনার বাড়ির বাসন মেজে দেব।‘ গৃহপরিচারিকাদের জন্য, লকডাউনে তাঁদের বেতনের জন্য, তাদের সুরক্ষার প্রশ্নে দাবি দাওয়ার লড়াই বামপন্থীরা করেছে ও করবে। সব শেষে একটা কথা-‘ওদের জ্বলবে, আমাদের এমনিই চলবে’।”

প্রসঙ্গত এবারের বিধানসভা নির্বাচনে সবার নজর যখন নন্দীগ্রামের দিকে সেখানে তৃণমূলের মমতা বন্দ্যোপাধ্যায় ও বিজেপির শুভেন্দু অধিকারীর উল্টোদিকে সংযুক্ত মোর্চার হয়ে লড়াই করছেন ডিওয়াইএফআই -এর রাজ্য সভানেত্রী মীনাক্ষী মুখোপাধ্যায়। অন্যদিকে বালি বিধানসভা কেন্দ্র থেকে তৃণমূলের প্রার্থী ড. রানা চ্যাটার্জি ও বিজেপির প্রার্থী বৈশাখী ডালমিয়ার বিরুদ্ধে লড়াই করছেন সিপিআই(এম) এর প্রার্থী দীপ্সিতা ধর।

এই মুহূর্তে