Homeরাজ্যDilip Ghosh: শোভন চট্টোপাধ্যায় বিজেপিতেই আছেন

Dilip Ghosh: শোভন চট্টোপাধ্যায় বিজেপিতেই আছেন

আউটলাইন বাংলা ডেস্কঃ শোভন চট্টোপাধ্যায় বিজেপিতে যোগদেবার পরমুহূর্ত থেকেই নানা ধরনের বিড়ম্বনার সৃষ্টি হয়েছিল। মাঝে মাঝেই শোনা যায় তিনি তৃণমূলে ফিরছেন। যার জেরে বিভিন্ন বিতর্কের সৃষ্টি হয়। মাঝে পরে বিবৃতি দিতে হয় দলের নেতাদের। গত কাল অর্থাৎ বুধবার সমস্ত জল্পনা উড়িয়ে দিয়ে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh) জানিয়েছেন শোভন চট্টোপাধ্যায় (Sovan Chatterjee) বিজেপিতেই (BJP) আছেন এবং থাকবেন। এছাড়াও তিনি জানিয়েছেন শোভনদা খুব শীঘ্রই বিজেপির কর্মসূচিতে যোগ দেবেন।

এদিন তিনি শোভন চট্টোপাধ্যায়ের (Sovan Chatterjee) বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেবার জল্পনা সম্পূর্ণ উড়িয়ে দেন এবং বলেন এটা সম্পূর্ণ অপপ্রচার। এছাড়াও জানা গিয়েছে শোভন চট্টোপাধ্যায়ের (Sovan Chatterjee) স্ত্রী রত্না চট্টোপাধ্যায়কে (Ratna Chatterjee) বেহালার ১৩১ নম্বর ওয়ার্ডের দায়িত্ব থেকে সরানো হয়েছে।

এছাড়াও জানা যায় গত সোমবার বিজেপি রাজ্যের পর্যবেক্ষক অরবিন্দ মেননের (Arvind Menon) সাথে শোভন চট্টোপাধ্যায়ের (Sovan Chatterjee) বৈঠক হয়েছে। এই বৈঠকেই অরবিন্দ মেননের (Arvind Menon) আবেদনে সাড়া দিয়েছেন শোভন চট্টোপাধ্যায় (Sovan Chatterjee)। মূলত এই কারনে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh) জানিয়েছেন শোভন চট্টোপাধ্যায়ের (Sovan Chatterjee) বিজেপি ছাড়ার জল্পনা উড়িয়ে দিলেন।

এই মুহূর্তে