Wednesday, January 20, 2021
Home রাজ্য “একুশের নির্বাচনের ফলাফলে ওনার মল-মূত্র ত্যাগ বন্ধ হয়ে যাবে” পাল্টা জবাব দিলীপ...

“একুশের নির্বাচনের ফলাফলে ওনার মল-মূত্র ত্যাগ বন্ধ হয়ে যাবে” পাল্টা জবাব দিলীপ ঘোষ কে

আউটলাইন বাংলা ডিজিটাল ডেস্কঃ একাধিকবার খারাপ মন্তব্যের জেরে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh) বিতর্কে জড়িয়েছেন। তবে এবার পুলিশর দিকে আঙুল তুলে কু-মন্তব্যের জেরে ফের বিতর্কে জড়ালেন দিলীপ ঘোষ (Dilip Ghosh)।

সংসদে নানান বিতর্কের মধ্যে দিয়ে, বিরোধীদের মতামত না থাকা সত্ত্বেও কৃষি বিল (Farm Bills) পাস হয়েছিল। কৃষি বিল নিয়ে বিতর্কের মাঝেই তিনটি কৃষি বিলেই সম্মতি দিয়ে স্বাক্ষর করেছেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ (President Ramnath Kovind)। ফলে আইনে পরিণত হয়েছে তিনটি বিল। ওই কৃষি বিলের সমর্থনে খড়গপুরে বিজেপির (BJP) আয়োজিত একটি মিছিলে উপস্থিত ছিলেন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)।

তিনি ওই মিছিলে অংশগ্রহণের পর একটি সভা করেন, কার্যত ওই সভায় পুলিশের দিকে আক্রমণাত্মক মন্তব্য করেন। এদিন তিনি বিজেপি (BJP) কর্মীদের দল ত্যাগের জন্য দায়ী করেছেন পুলিশ প্রশাসনকে। তিনি জানিয়েছেন বিজেপি কর্মীদের ভয় দেখিয়ে তৃনমূলে যোগ দেওয়াতে বাধ্য করছে পুলিশ। বক্তব্যের শেষে বলেন “ওই পুলিশ, ওই গুন্ডার মুখে প্রস্রাব করে দিই আমরা।“

বিজেপির রাজ্য সভাপতি দিলিপ ঘোষের এই কু-মন্তব্যের তীব্র নিন্দা করছে বিভিন্ন রাজনৈতিক মহল। দিলিপ ঘোষের এই মন্তব্যের পর কুকথা পশ্চিম মেদিনীপুরের তৃণমূল সভাপতি বলেন, “আমরা ওই ধরনের কথা বলতে পারি না। উনি মল-মূত্র ছাড়া কিছু ত্যাগ করেননি। তাই এমন মন্তব্য করছেন। আগামী একুশের নির্বাচনে ফলাফল ওঁনার মল-মূত্র ত্যাগ বন্ধ হয়ে যাবে।

Most Popular