কেন্দ্র সরকারের বঞ্চনা, বেসরকারীকরণ এবং কর্মী ছাঁটাইয়ের প্রতিবাদে ধর্না

Dharna in protest of central government's deprivation, privatization and layoffs

রিন্টু পাঁজা, বীরভূম: বাংলার প্রতি কেন্দ্র সরকারের বঞ্চনার প্রতিবাদে, সরকারি সংস্থা কে বেসরকারীকরণ এবং বিভিন্ন কেন্দ্রীয় সংস্থার কর্মী ছাঁটাইয়ের প্রতিবাদে রাজ্যের পাশাপাশি এদিন সোমবার সকাল ১১ টা থেকে রামপুরহাট ২ নম্বর ব্লক তৃণমূল কংগ্রেসের ডাকে অবস্থান ধর্না অনুষ্ঠিত হলো মাড়গ্রাম হাঁতিবাঁধা মোড়ে।

এদিন এই ধর্নায় উপস্থিত ছিলেন রামপুরহাট ২ নম্বর ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি সুকুমার মুখার্জি। রামপুরহাট মহুকুমার তৃণমূল কংগ্রেসের অবজারভার ত্রিদিব ভট্টাচার্য, মাড়গ্রাম ২ নম্বর অঞ্চল তৃণমূল কংগ্রেসের সভাপতি শিপন শেখ, বীরভূম জেলা তৃণমূল কংগ্রেসের মহিলা নেত্রী সাহারা মন্ডল, এছাড়াও অন্যান্য কর্মী বৃন্দ।

রামপুরহাট ২ নম্বর ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি সুকুমার মুখার্জি জানান” কেন্দ্র সরকার যে বাংলার প্রতি বঞ্চনা করছে,  তারই প্রতিবাদে আজকে এই ধর্না মঞ্চ হল, আগামী ২০ তারিখ হাসান তিন মাথা মোড়ে হবে, আজ মাড়গ্রামে হলো । রাজ্যের প্রতি কেন্দ্রের যে বঞ্চনা এবং রাজ্যের যে পাওনা টাকা সে টাকা থেকে কেন্দ্র বাংলাকে বঞ্চিত করছে এবং এইযে রেল এবং অন্যান্য জিনিস বেসরকারী করে দিচ্ছে এবং যারা কাজ করছে সেই কর্মী দের ছাঁটাই করা হচ্ছে, তারই প্রতিবাদে আজকে আমাদের এই বিক্ষোভ সমাবেশ।