ভাগ্যচক্র: অর্থযোগ, প্রেম ভাগ্য, দেখুন আজকের রাশিফল

Destiny Money, love destiny, see today's horoscope
Image Source: Google

আউটলাইন বাংলা ডেস্ক: প্রাচীন যুগ থেকেই ভারতীয় জ্যোতিষশাস্ত্র (Astrology) মানুষের আগাম জানার কৌতূহল মিটিয়ে আসছে। ভবিষ্যৎ জানার আগ্রহ মানুষের প্রবল। ভবিষ্যৎ সমস্যা সম্পর্কে ওয়াকিবহাল হলে তার প্রতিকারও সম্ভব দ্রুত। কিন্তু রাশি (Zodiac Sign) কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্ম তার ভাগ্যকে নিয়ন্ত্রন করে।

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের উপত ভিত্তি করে আগাম একটি ধারণা দেওয়ার চেষ্টা করা হয়ে থাকে মাত্র। তাহলে দেখে নিন রাশিচক্র অনুযায়ী আজকের রাশিফল (Rasifol) –

মেষরাশি– আজ অপরিকল্পিত উত্স থেকে টাকাপয়সা লাভ আপনার দিনটি উজ্জ্ব করে তুলবে। মানসিক শান্তি বজায় রাখার জন্য আপনার রাগকে দমন করতে হবে এবং পারিবারিক পরিবেশকে সুস্থ রাখতে হবে, পরিস্থিতি হাতের বাইরে যেতে দেবেন না। অন্যায় দাবীর কাছে মাথা নোয়াবেন না।
শুভ সংখ্যা – ৭, শুভ রং – সাদা

বৃষরাশি- আজ বকেয়া টাকাকড়ি পরিশোধ হয়ে যাওয়ার ফলে দরুণ আর্থিক উন্নতি হবে। আপনার পরিবারের সাথে সামাজিক ক্রিয়াকলাপ আপনাকে আনন্দ দেবে, আপনার মেজাজ ভাল রাখবে। যৌন আবেদন আকাঙ্খিত ফল দেবে। যৌথ উদ্যোগ এবং অংশীদারীত্ব থেকে দূরে থাকুন।
শুভ সংখ্যা – ৩, শুভ রং – কমলা

মিথুনরাশি- দীর্ঘসময়ের স্থগিত বকেয়া এবং পাওনাগুলি শেষমেশ পুনরুদ্ধার করা যাবে।এটি আপনার রোমান্সের ক্ষেত্রে সবচেয়ে খারাপ সময়, এর সঙ্গে মোকাবিলা করতে হবে আপনাকে নাহলে এটি আপনাকে চূর্ণবিচূর্ণ করে দিতে পারে। আপনার স্ত্রীর সঙ্গে উত্তেজনা বজায় থাকবে এবং গুরুতর বিরোধ হবে।
শুভ সংখ্যা – ৫, শুভ রং – হলুদ

কর্কটরাশি- আজ আপনার ভাই আপনার প্রয়োজনে সহায়ক হবে। আপনার প্রেমিকার সঙ্গে আপনার সম্পর্ক কিছু ভুল বোঝাবুঝির মধ্যে দিয়ে যাবে এবং কিছুটা ক্ষতিগ্রস্ত হতে পারে। আপনাকে মনে রাখতে হবে যে প্রেম হল গুরুতর বিষয়, তাই এতে নিজের ইচ্ছা মতন যা খুশি করতে যাবেন না। প্রেমিকার মতামতের গুরুত্ব দিন।
শুভ সংখ্যা – ১, শুভ রং – সাদা

অর্থযোগ, প্রেম ভাগ্য, আজকের দিন, দেখুন আজকের রাশিফল:

সিংহরাশি- আজ সন্দেহজনক আর্থিক কারবারে জড়িয়ে পড়া থেকে সতর্ক থাকুন। স্ত্রীর সাথে আপনার সম্পর্কের মিল ঘটানোর পক্ষে এটি অত্যন্ত ভালো দিন।আজ পরিবারে জড়িত দুজন ব্যক্তিরই তাদের ভালোবাসার প্রতি সম্পূর্ণভাবে দায়বদ্ধ এবং বিশ্বাসী হওয়া উচিত। দায়িত্ব গ্রহণের জন্য তৈরীথাকুন।
শুভ সংখ্যা – ৯, শুভ রং – নীল

কন্যারাশি- কোন দীর্ঘ-স্থায়ী লগ্নি এড়িয়ে চলুন। বাইরে গিয়ে আপনার ভালো বন্ধুর সাথে কিছুটা সময় কাটান। বাচ্চারা ও বয়স্করা বেশী মনোযোগী হন। প্রেম সংক্রান্ত পদক্ষেপে পুরস্কৃত হবেন না। ব্যবসা এবং শিক্ষাক্ষেত্রে উন্নতি হবে। রাস্তায় থাকাকালীন বেপরোয়া গাড়ি চালানো এবং ঝুঁকি নেওয়া উচিত নয়।
শুভ সংখ্যা – ৮, শুভ রং- গোলাপি

তুলারাশি- আধ্যাত্মিক এবং শারীরিক উন্নতির জন্য ধ্যান এবং যোগ চর্চা করুন। আপনার ভ্রমণ এবং অর্থ ব্যয় করার মেজাজ থাকবে কিন্তু তাতে সমর্থ হবেন না। পারিবারির দিক থেকে কিছু সমস্যা হতে পারে। পরিবারের প্রতি আপনার অবহেলা তাদের ক্রধিত করতে পারে।
শুভ সংখ্যা – ৪, শুভ রং- বাদামি

বৃশ্চিকরাশি- আপনার প্রয়োজন অনুযায়ী কঠিন পরিশ্রমের দ্বারা সেগুলিকে বাস্তবায়িত করতে হবে। কাজের ক্ষেত্রে আপনার আগ্রহ পুনঃস্থাপিত করতে আপনার মাথা ঠান্ডা রাখুন। আপনি এবং আপনার স্ত্রীর মধ্যের ভালোবাসা ক্ষয় পাওয়ার প্রবল সম্ভাবনা আছে। বিভেদ দূর করার জন্য ভাববিনিময় করুন অন্যথায় বিষয়টি আরো খারাপ হবে।
শুভ সংখ্যা – ১ , শুভ রং- কমলা

অর্থযোগ, প্রেম ভাগ্য, আজকের দিন, দেখুন আজকের রাশিফল:

ধনুরাশি- কোন ঐতিহাসিক স্থানে ঘুরতে যান এটি বাচ্চাদের এবং পরিবারের অন্যান্য সদস্যদের জন্য ভাল। এটি নৈমিত্তিক জীবনের একঘেয়েমি থেকে এক অতি প্রয়োজনীয় অবকাশ আপনাকে এনে দেবে। আজ আপনি আপনার জীবনে প্রকৃত ভালোবাসার অভাব বোধ করবেন। চিন্তা করবেন না, সময়ের সাথে সাথে সবকিছুই পাল্টায়, আপনার প্রেমজ জীবনও পাল্টাবে।
শুভ সংখ্যা – ৯, শুভ রং – ক্রিম

মকররাশি- নিষ্প্রাণ আর কর্মব্যস্ত দিনকে বিদায় জানাতে একটি সুন্দর ডিনারের পরিকল্পনা করুন। সব দায়বদ্ধতা এবং আর্থিক লেনদেগুলিকে সতর্কতার সাথে সামলাতে হবে। প্রেম-সাহচর্য্য এবং বন্ধন বৃদ্ধি পাচ্ছে। প্রেমিক প্রেমিকারা পরিবারের অনুভূতির প্রতি অত্যধিক সহানুভূতিশীল হবেন।
শুভ সংখ্যা – ৬, শুভ রং– হাল্কা হলুদ

কুম্ভরাশি- অর্থ সম্পর্কিত অনিশ্চয়তা আপনার উত্তেজনা সৃষ্টি করবে। ভালোবাসার অন্যায় দাবীর কাছে মাথা নোয়াবেন না। আপনি মনে মনে আপনার সম্পর্ক ত্যাগ করার কথা ভাববেন, যা অনেক ঝগড়ার ফলে সৃষ্টি হবে। সাবধানে থাকুন।
শুভ সংখ্যা – ৩, শুভ রং – সবুজ

মীনরাশি- মানুষজন আপনাকে নতুন আশা এবং স্বপ্ন দেখাবে,কিন্তু তা অনেকটাই আপনার নিজস্ব উদ্যোগের উপর নির্ভরশীল। আজ আপনি দিনটিকে সুন্দর করতে পারেন লুকানো গুণাবলী ব্যবহার করে। প্রেম জীবনে উন্নতি হবে। কোন উপহার পেতে পারেন।
শুভ সংখ্যা – ৭, শুভ রং – লাল