Homeদেশসুখবর সুরাপ্রেমীদের জন্য, এবার থেকে একটা অর্ডারেই বাড়িতে পৌঁছে যাবে দেশি-বিদেশি মদ

সুখবর সুরাপ্রেমীদের জন্য, এবার থেকে একটা অর্ডারেই বাড়িতে পৌঁছে যাবে দেশি-বিদেশি মদ

Outlinebangla Digital Desk: করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউয়ের সংক্রমণের ভিত্তিতে সব থেকে খারাপ অবস্থা ছিল মহারাষ্ট্র এবং দিল্লিতে। পরিস্থিতি মোকাবিলা করার জন্য রাজধানীতে দফায় দফায় চলছিল লকডাউন। পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হতেই আনলক করার পরিকল্পনা করছে দিল্লি সরকার। এর মধ্যেই সুরাপ্রেমীদের জন্য সুখবর শোনালো কেজরিওয়াল প্রশাসন। ঘরে বসে অর্ডার করলেই পৌঁছে যাবে দেশি-বিদেশি মদ।

এই ঘোষণার আগের দিল্লির মদের দোকান গুলিতে ক্রেতাদের ভিড় থাকত। কখনও বা পড়ত লম্বা লাইন। এমনকি দূরত্ব বিধি মেনে চলার বালাই ছিল না। এই ঘটনা স্বাস্থ্যমহলকে উদ্বিগ্ন করেছিল। সুরা প্রস্তুত সংস্থাগুলি দিল্লি সরকারের কাছে আবেদনও জানায় সুরা বাড়িতে পৌঁছানোর পরিষেবা চালু করার জন্য। এরপরই সরকার এই সিদ্ধান্ত নেয়। বাড়িতে বসেই মদের অর্ডার দেওয়া যাবে এবং সময় মতো অর্ডার পৌঁছে যাবে গ্রাহকদের কাছে।

দিল্লি সরকারের তরফ থেকে জানানো হয়েছে, অনলাইন পোর্টাল এবং মোবাইল অ্যাপের মাধ্যমে এটি হোম ডেলিভারি করা যাবে। এর জন্য আবগারি নীতি ২০২১ চালু করা হয়েছে। এর আগে শুধুমাত্র এল-১৩ লাইসেন্স প্রাপ্ত যারা তারাই হোম ডেলিভারি করতে পারত। আগে শুধুমাত্র ফ্যাক্স বা ইমেল মারফত অর্ডার দেওয়া যেত। এখন মোবাইল অ্যাপ এবং অনলাইন পোর্টালের মাধ্যমে অর্ডার দেওয়া যাবে। এক্ষেত্রে শুধু এল-১৪ লাইসেন্স প্রাপকরাই হোম ডেলিভারি করতে পারবে।

এই মুহূর্তে