HomeবিনোদনবলিউডDeepika-Sindhu: মন খুলে সিন্ধুর সঙ্গে ব্যাডমিন্টন খেললেন দীপিকা, কিন্তু কেন?

Deepika-Sindhu: মন খুলে সিন্ধুর সঙ্গে ব্যাডমিন্টন খেললেন দীপিকা, কিন্তু কেন?

Outlinebangla Digital Desk: কথায় আছে বন্ধুত্ব যতই পুরাতন হয়, সম্পর্ক ততই দৃঢ় হয়। সম্প্রতি পিভি সিন্ধু (PV Sindhu) ও দীপিকা পাড়ুকোনের (Deepika Padukone) বন্ধুত্বের প্রতিফলন দেখা গেল। ব্যাডমিন্টন কোর্টে পিভি সিন্ধুর (PV Sindhu) সঙ্গে ব্যাডমিন্টন খেললেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। খেলার ছবি ফেসবুকে শেয়ারও করেছেন অভিনেত্রী নিজেই।

এক সাক্ষাৎকারে অলিম্পিকে মেডেলজয়ী ব্যাডমিন্টন খেলোয়াড় পিভি সিন্ধু জানিয়েছিলেন, কোনো দিন তাঁর বায়োপিক তৈরি হলে, তাতে দীপিকা পাড়ুকোন তাঁর চরিত্রে অভিনয় করুক এটাই তাঁর ইচ্ছা। হঠাৎ করে সেই ইচ্ছেই যেন ছবিতে প্রকাশ পেয়েছে। মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছে দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। ওই ভিডিওতে দেখা গিয়েছে ব্যাডমিন্টন কোর্টে পিভি সিন্ধুর (PV Sindhu) সঙ্গে ব্যাডমিন্টন খেলছেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। ভিডিওর ক্যাপশনে লিখেছেন, ‘এক সাধারণ দিন।’

কিছু দিন ধরেই পিভি সিন্ধু (PV Sindhu) ও দীপিকা পাড়ুকোনকে (Deepika Padukone) একসঙ্গে দেখা যাচ্ছে। অভিনেত্রীর সিন্ধুর সাথে ব্যাডমিন্টন প্রাক্টিস শখের বসে নাকি অন্য কিছুর ইঙ্গিত, সেটা অবশ্য সময় বলবে।

এই মুহূর্তে