Friday, March 5, 2021
Home দেশ উদ্ধব ঠাকুরের বাড়িতে ফোন করে হুমকি দাউদ সদস্যের

উদ্ধব ঠাকুরের বাড়িতে ফোন করে হুমকি দাউদ সদস্যের

আউটলাইন বাংলা ডিজিটাল ডেস্কঃ ফোনে হুমকি মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকুরকে (Uddhav Thackeray)। গতকাল অর্থাৎ রবিবার বিকালে তাঁর বাড়িতে ফোন আসে, এবং ফোন তুলতেই ফোনের ওপার থেকে বলে ওঠে আন্ডারওয়ার্ল্ড ডন দাউদ ইব্রাহিমের গ্যাংয়ের সদস্য বলছি, তারপরই হুমকি দেওয়া হয় বোমা মেরে উড়িয়ে দেওয়া হবে তাঁর বাসভবন ‘মাতশ্রী’৷ এই ফোনের পরেই স্বাভাবিকভাবেই আতঙ্কের সৃষ্টি হয় মুখ্যমন্ত্রীর পরিবারে। এরপরই তাঁর বাসভবনে আঁটোসাঁটো নিরাপত্তায় মুড়ে ফেলা হয়।

এর আগে শনিবার রাত ১১ থেকে ১২ টার মধ্যে তিন বার মুম্বইয়ের বান্দ্রায় মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের বাসভবন “মাতশ্রী”-র ল্যান্ডলাইনে ফোন আসে, এবং ওই ফোন যখনই ধরা হয় তখনই ফোনের ওপার থেকে বলে ওঠে দুবাইয়ের দাউদ ইব্রাহিম গোষ্ঠীর সদস্যে (Daud Ibrahim Member) বলছি। তারপরই হুমকি দেওয়া হয় বাসভবন বোম মেরে উড়িয়ে দেবার।

এই ঘটনায় পুলিশের এক সিনিয়র আধিকারিক জানিয়েছে ওই ফোন কলটি সত্যিই দুবাই থেকে করা হয়েছিল কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। নাকি শুধু মাত্র আতঙ্ক ছড়ানোর জন্য ফোন করা হয়েছে তাও খতিয়ে দেখা হচ্ছে। তবে এই বিষয়ে রাজ্যের মন্ত্রী শম্ভুরাজ দেশাই বলেছেন এই ধরনের হুমকিতে শিব সৈনিকেরা ভয় পায় না।

Most Popular