Tuesday, March 2, 2021
Home রাজ্য ফের রাজ্যে মোদী, মেট্রো স্টেশন উদ্বোধনে আগে বাঙালির আবেগকে উস্কে বাংলায় টুইট...

ফের রাজ্যে মোদী, মেট্রো স্টেশন উদ্বোধনে আগে বাঙালির আবেগকে উস্কে বাংলায় টুইট প্রধানমন্ত্রীর

আউটলাইন বাংলা ডিজিটাল ডেস্কঃ দীর্ঘ অপেক্ষার অবসান ঘটতে চলেছে। আজ উদ্বোধন হতে চলেছে নোয়াপাড়া থেকে দক্ষিণেশ্বর পর্যন্ত মেট্রোর। আজ অর্থাৎ সোমবার বিকেলে ভারচুয়াল মাধ্যমে কলকাতা মেট্রোর সম্প্রসারিত অংশের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi)। দক্ষিণেশ্বর (Dakshineswar) মেট্রোর উদ্বোধনের আগে আবারও একবার বাংলায় টুইট করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Modi)।

প্রধানমন্ত্রী টুইটে লিখেছেন, “হুগলী থেকে মেট্রো রেলের নোয়াপাড়া ও দক্ষিণেশ্বরের মধ্যে সম্প্রসারিত অংশটির উদ্বোধন করা হবে। এই প্রকল্পের মাধ্যমে মা কালীর দুটি পবিত্র মন্দির কালীঘাট ও দক্ষিণেশ্বরের মধ্যে যোগাযোগ আরো উন্নত হবে, তাই এটি বিশেষভাবে গুরুত্বপূর্ণ। এই মন্দিরগুলি প্রাণবন্ত ভারতীয় সংস্কৃতির প্রতীক।“ এই শুভ উদ্বোধনের মূল অনুষ্ঠান হবে হুগলির সাহাগঞ্জে। সুত্রের খবর অনুযায়ী জানাগিয়েছে, ওই অনুষ্ঠানে উপস্থিত থাকবেন মেট্রোর জেনারেল ম্যানেজার মনোজ যোশী। মেট্রোর ইঞ্জিনিয়ার এবং উচ্চপদস্থ আধিকারিকরা।

দক্ষিণেশ্বর (Dakshineswar) মেট্রোর উদ্বোধন আজ হলেও, আগামিকাল থেকে নোয়াপাড়া-দক্ষিণেশ্বর ( Dakshineswar) পর্যন্ত পরিষেবা চালু হবে (Metro Service)। মেট্রো সূত্রে খবর, অফিসের দিন গুলিতে দক্ষিণেশ্বর-নোয়াপাড়া-কবি সুভাষ, এই রুটে মোট ২৪৪টি ট্রেন চলবে। তবে শনিবার মোট ২২৮টা ট্রেন চলবে। নতুন স্টেশন যুক্ত হলেও ভাড়ায় খুব বেশি বদল হচ্ছে না বলেই জানা গিয়েছে।

Most Popular