Wednesday, January 20, 2021
Home ভাগ্যচক্র দৈনিক রাশিফল, কেমন যাবে আপনার আজকের দিন

দৈনিক রাশিফল, কেমন যাবে আপনার আজকের দিন

আউটলাইন বাংলা ডেস্কঃ প্রাচীন যুগ থেকেই ভারতীয় জ্যোতিষশাস্ত্র (Astrology) মানুষের আগাম জানার কৌতূহল মিটিয়ে আসছে। ভবিষ্যৎ জানার আগ্রহ মানুষের প্রবল। ভবিষ্যৎ সমস্যা সম্পর্কে ওয়াকিবহাল হলে তার প্রতিকারও সম্ভব দ্রুত। কিন্তু রাশি (Zodiac Sign) কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্ম তার ভাগ্যকে নিয়ন্ত্রন করে। জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের উপত ভিত্তি করে আগাম একটি ধারণা দেওয়ার চেষ্টা করা হয়ে থাকে মাত্র।

তাহলে দেখে নিন রাশিচক্র অনুযায়ী আজকের রাশিফল (Rasifol) –

মেষরাশি- আজ কেউ আপনার কিছু ক্ষতি করার চেষ্টা করতে পারে। আপনার এমন কোন কাজ করা উচিত নয় যা আপনাকে সামনাসামনি মোকাবিলার দিকে নিয়ে যাবে। যদি আপনি কখনো প্রতিশোধ নিতে চান তাহলে তা এক মর্যাদাপূর্ণ উপায়েই করা উচিত। প্রেমে বেদনা প্রাপ্তির যোগ আছে। এই রাশিচক্রের অধীনে ব্যবসায়ীদের অযাচিত কাজের সাথে সম্পর্কিত ভ্রমনে যেতে হতে পারে।
শুভ সংখ্যা – ৩, শুভ রং – হলুদ

বৃষরাশি- আজ কল্যাণকর দিন এবং আপনি হয়তো একটি দীর্ঘমেয়াদী অসুস্থতা থেকে মুক্তি পেতে পারেন। বিতর্ক এবং মুখোমুখি সংঘাত ও অন্যদের মধ্যে অহেতুক দোষ খোঁজা এড়িয়ে চলুন। আপনি প্রকৃত প্রেম খুঁজতে অসমর্থ হওয়ায় প্রেমের পক্ষে খুব একটা ভালো দিন নয়। আপনি আপনার সম্পর্ক ত্যাগ করার কথা মনে করতে পারেন যা অনেক ঝগড়ার ফলে সৃষ্টি হবে।
শুভ সংখ্যা – ৬, শুভ রং- গোলাপী

মিথুনরাশি- কারও সাথে পরামর্শ না করে আজ আপনার অর্থ বিনিয়োগ করা উচিত নয়। আপনার পরিবারের হিতসাধনে কঠোর পরিশ্রম করুন। আপনার কাজকর্ম ভালোবাসা এবং ইতিবাচক মতাদর্শ মেনে চলা উচিত, লোভ দ্বারা নয়। দিনটি আপনার চারপাশে গোলাপের সুবাস বয়ে আনবে। ভালবাসার উচ্ছ্বাস উপভোগ করুন।
শুভ সংখ্যা – ৯, শুভ রং – লাল

কর্কটরাশি- আপনার পরিবারের সদস্যদের প্রতি আপনার আধিপত্য বিস্তারকারী মনোভাব শুধুমাত্র অনর্থক যুক্তিতর্কের সৃষ্টি করতে পারে এবং সমালোচনা বিষয় হতে পারে। আপনার হৃদয়ে এবং মনে প্রেম বিরাজ করবে। ব্যবসায়িক বিষয়ে সিদ্ধান্ত নেবার সময় কারোর দ্বারা প্রভাবিত হবেন না। বাণিজ্যিক উদ্দেশ্যে গৃহীত ভ্রমণ লম্বা সময়ে লাভদায়ক প্রমাণিত হবে।
শুভ সংখ্যা – ৪, শুভ রং – নীল

রাশিচক্র অনুযায়ী আজকের রাশিফল (Rasifol)-

সিংহরাশি- চাপ মুক্ত হতে আপনার মূল্যবান সময় আপনার বাচ্চাদের সাথে কাটান। আপনি বাচ্চাদের উপশমকারী ক্ষমতা অনুভব করবেন। যেহেতু তারা এই পৃথিবীর সবথেকে শক্তিশালী আধ্যাত্মিক এবং আবেগপূর্ণ ব্যক্তিত্বস্বরূপ। আপনি নিজেই সতেজ অনুভব করবেন। যারা বিবাহিত তাদের আজকের বাচ্চাদের লেখাপড়ার জন্য প্রচুর অর্থ ব্যয় করতে হতে পারে।
শুভ সংখ্যা – ২, শুভ রং – সাদা

কন্যারাশি- স্বাস্হ্যের দিক থেকে এটি অত্যন্ত ভালো দিন। আপনার মনের উচ্ছল অবস্থা আপনাকে কাঙ্খিত বল এনে দেবে এবং প্রত্যয়ী করে তুলবে। ফাটকা ঝুঁকিপূর্ণ হবে-সুতরাং সব বিনিয়োগ চূড়ান্ত সতর্কতার সাথে করা উচিত। ঘরের সৌন্দর্য্যায়নের পাশাপাশি বাচ্চাদের প্রয়োজনের দেখভাল করুন।
শুভ সংখ্যা – ৫, শুভ রং- সবুজ

তুলারাশি- আপনাকে ঋণ নেওয়া এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে। যদি আপনি পরিবারের সদস্যদের সঙ্গে সময় না কাটান তাহলে বাড়িতে সমস্যা হতে পারে। প্রেমিক/প্রেমিকার দ্বারা প্রত্যাখ্যাত হওয়ার সম্ভবনা আছে। আজ আপনি অফিসে যে কাজ করবেন তা আগামী সময়ে ভিন্ন ভাবে আপনার উপকারে লাগবে।
শুভ সংখ্যা – ৩, শুভ রং- হলুদ

বৃশ্চিকরাশি- আপনি আপনার হতাশাপূর্ণ মনোভাবের জন্য কোনো অগ্রগতি করতে অক্ষম হবেন। এটাই আপনার উপলব্ধি করার উপযুক্ত সময় যে দুশ্চিন্তা আপনার চিন্তাশক্তির প্রতিবন্ধী হয়ে উঠছে। উজ্জ্বল দিকে তাকান এবং আপনি আপনার বিবেচনার ভিত্তিতে একটি নির্দিষ্ট পরিবর্তন দেখতে পাবেন। আপনি অধিকাংশই অপ্রত্যাশিত উৎস থেকে উপার্জন করবেন। বিতর্ক এবং মুখোমুখি সংঘাত ও অন্যদের মধ্যে অহেতুক দোষ খোঁজা এড়িয়ে চলুন।
শুভ সংখ্যা – ৯ , শুভ রং – লাল

রাশিচক্র অনুসারে প্রতিদিনের রাশিফল

ধনুরাশি- দীর্ঘ স্থায়ী সম্ভাবনা দেখে বিনিয়োগ করা প্রয়োজন। এটা আপনার জন্য সঠিক সময়, আপনাকে বুঝতে হবে যে রাগ হল স্বল্প পাগলামির রূপান্তর এবং এটি আপনার উন্নতির পথে বাঁধা। কিছু মানুষের সাথে অযথা কথা বলার জন্য আপনার সময় ব্যায় হবে। সেটা থেকে বাঁচা দরকার।
শুভ সংখ্যা – ৬, শুভ রং- গোলাপী

মকররাশি- আপনি সত্যিই কি চান সে ব্যাপারে নিশিত হন। বুঝে খরচ করুন এবং আজ বাজে খরচ না করার চেষ্টা করুন। আপনার অসংযত জীবনযাত্রা বাড়িতে উত্তেজনার সৃষ্টি করতে পারে তাই দেরী করে রাত্রে বাড়ি ফেরা এবং অন্যদের উপর খুব বেশী খরচ এড়ানোর চেষ্টা করুন। প্রেম সংক্রান্ত বিষয়ে ভৃত্যসুলভ আচরণ করবেন না।।
শুভ সংখ্যা – ৬, শুভ রং – ক্রিম

কুম্ভরাশি- যারা জমি কিনেছিল এবং এখন বিক্রি করতে চায় তারা আজ একজন ভাল ক্রেতার সন্ধান পাবেন। আত্মীয়রা আপনাকে অপ্রত্যাশিত উপহার এনে দিতে পারে কিন্তু তাঁরাও আপনার কাছ থেকে কোন সাহায্যের প্রত্যাশা করবে। আপনি আজ জনপ্রিয় হয়ে উঠবেন।
শুভ সংখ্যা – ৪, শুভ রং – নীল

মীনরাশি- আপনার ঘরে ঐক্য আনতে ঘনিষ্ঠ সহযোগিতার মাধ্যমে কাজ করুন। কারো কারোর জন্য সুন্দর উপহার এবং ফুলে ভরা রোম্যান্টিক সন্ধ্যা। কোন ব্যবসায়িক/আইনি কাগজপত্র ভালো করে না পড়ে সই করবেন না। সীমাহীন সৃজনশীলতা এবং উদ্যম আরেকটি লাভজনক দিনের দিকে আপনাকে এগিয়ে নিয়ে যাবে।
শুভ সংখ্যা – ১, শুভ রং– সোনালী

Most Popular