Homeভাগ্যচক্রDaily Astrology: অর্থযোগ থেকে রোম্যান্স, কেমন কাটবে আজকের দিন, জানতে দেখুন আজকের...

Daily Astrology: অর্থযোগ থেকে রোম্যান্স, কেমন কাটবে আজকের দিন, জানতে দেখুন আজকের রাশিফল

আউটলাইন বাংলা ডিজিটাল ডেস্কঃ আমরা অনেকেই গ্রহ-নক্ষত্রে বিশ্বাস করি। মনে করি গ্রহ নক্ষত্রের একত্রে যোগের ফলে আমাদের জীবনে নানা প্রভাব পরে। জ্যোতিষ শাস্ত্রে ১২টি রাশি (rashifal, rasifol) মেষ, বৃষভ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন রাশি রয়েছে (rashifol, rashifol bangla, bengali rashifol)। একইরকম ভাবে ২৩টি নক্ষত্রও রয়েছে, যার ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে। আজ সোমবার আপনার জীবনে নতুন কি ঘটতে চলেছে? ()horoscopes, zodiac signs, astrology কেমন থাকবে আর্থিক অবস্থা? আপনার জন্য কি ভালো কিছু অপেক্ষা করে আছে? কি বলছে আপনার ভাগ্য গণনা। এক নজরে দেখে নিন বিখ্যাত জ্যোতিষীর দ্বারা বিশ্লেষিত আজকের দিন নিয়ে ভবিষ্যত গণনা।

মেষ রাশি (২১ মার্চ থেকে ২০ এপ্রিল):
আজ আপনি এমন একটি নতুন পরিস্থিতির সম্মুখীন হতে পারেন, যা আপনাকে আর্থিক ভাবে লাভবান করতে পারে। পরিবারের সদস্যদের সাথে শান্তিপূর্ণ ও নির্ঝঞ্ঝাট সুখকর দিন উপভোগ করুন। স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তা দূর করুন। প্রেম অপরিমিত, সীমাহীন এই কথা গুলো নিশ্চয় শুনেছেন। কিন্তু আজ আপনি তা অনুভব করবেন।

বৃষ রাশি (২১ এপ্রিল থেকে ২০ মে):
আজ আর্থ সংক্রান্ত বিষয়ে গ্রহনির্ভর স্থান আপনার পক্ষে অনুকূল। আজ শারীরিক দিক থেকে ক্ষমতা বেশি থাকবে। আজ আপনি অতীতের চিন্তা ও রোমান্টিক চিন্তায় মগ্ন থাকবেন। বাড়ির কাজে আপনাকে বাচ্চারা সাহায্য করবে।

মিথুন রাশি (২১ মে থেকে ২০ জুন):
আজ কাজের সময়সূচি অনুযায়ী আপনি বিশ্রাম করতে যথেষ্ট সময় পাবেন। সাবধানে থাকুন কোনো পুরনো পরিজন আপনার ক্ষতি করতে চাইবে। সুতরাং আবেগ সবসময় নিয়ন্ত্রণে রাখুন। দিনের শেষে আর্থিক পরিস্থিতি উন্নতি হবে। প্রেমিকার অপ্রাসঙ্গিক মন্তব্যে আঘাত পেতে পারেন।

কর্কট রাশি (২১ জুন থেকে ২০ জুলাই):
আজ বাড়ির চিন্তায় আপনি বিভোর থাকবেন। অর্থ জমা বা সঞ্চয় করার দিন। আজ বন্ধু-বান্ধবীদের সাথে সুন্দর সময় কাটাবেন। অতিরিক্ত যত্ন নিন ড্রাইভিং এর সময়। আজ আপনার প্রেম দেখে প্রেমিকা অনেক বেশি অনন্দিত হবে।

আরও পড়ুন- ব্যর্থতা কাটিয়ে জীবনে সফল হতে চাইলে গীতার এই ৭ উপদেশ অবশ্যই জানা দরকার

সিংহ রাশি (২১ জুলাই থেকে ২১ আগস্ট):
আজ অতিরিক্ত কাজের চাপ আপনার কাছে বিরক্তের কারন হবে। অর্থ সম্পর্কিত যে কোনো সমস্যা আজ সমাধান হতে পারে। পুরনো বন্ধুরা আহ আপনার প্রতি সহায়ক হবে। আজ প্রেমের জীবন বিতর্কিত হতে পারে।

কন্যা রাশি (২২ আগস্ট থেকে ২২ সেপ্টেম্বর):
আজ গর্ভবতী মায়েদের জন্য দিনটি অনুকূল না। সব সময় সতর্ক থাকুন, বিশেষ করে হাঁটা চলার সময়। আজকের দিনটি আর্থিক দিক থেকে সচ্ছল থাকবে। আজ প্রেম-সাহচর্য বৃদ্ধি পাবে। আজ আপনার স্ত্রী আপনার জন্য বিশেষ কিছু পরিকল্পনা করছে। আপনি আজ বুঝতে পারবেন জীবন সত্যিই চমৎকার।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর থেকে ২১ অক্টোবর):
আজ আপনি খুব সক্রিয় থাকবেন। স্বাস্থ্যের দিক থকে আজকের দিনটি খুব ভালো। আতিতের বিনিয়োগ থেকে উপার্জন হতে পারে। খুশিতে ভরা একটি দিন। আজকের দিনটি বিবাহিতদের জীবনের সেরা দিন হবে।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর থেকে ২১ নভেম্বর):
আপনি শারীরিক ও মানসিক ভাবে বিষাদগ্রস্ত থাকবেন। কোনো অতিথি আজ আপনার বাড়িতে আসতে পারে। বৈবাহিক বন্ধনে প্রবেশ করার জন্য ভালো সময়। যারা বিবাহিত তাঁদের কাছে প্রেম কঠিন হয়ে দাঁড়াবে।

আরও পড়ুন- Bring back happiness peace and fortune: বাড়িতে মাত্র এই তিনটি গাছ লাগিয়েই ফেরান সুখ–শান্তি-অর্থভাগ্য!

ধনু রাশি (২২ নভেম্বর থেকে ২০ ডিসেম্বর):
কাজের ফাঁকে যতটা সম্ভব আরাম করার চেষ্টা করুন। এতে শরির ও মন দুই ভালো থাকবে। যারা অযথা অর্থ ব্যয় করেন তাঁরা আজ বুঝতে পারবেন অর্থ উপার্জন করা কত কঠিন। ভালোবাসার মানুষদের নিয়ে অযথা সন্দেহ করবেন না। আজ আপনার কর্মসূচীতে ভ্রমন, বিনোদন সামাজিকতার যোগ থাকবে।

মকর রাশি (২১ ডিসেম্বর থেকে ২০ জানুয়ারি):
এক দিনের জীবন এই মানসিকতার জন্য খুব বেশি অর্থ অপচয়ের প্রবনতা ত্যাগ করতে হবে। ভালোবাসার মানুষের পরামর্শ বা স্ত্রীর পরামর্শ আপনার মনোবল বাড়িয়ে তুলবে। আজ আপনি যে কাজ করে ফেলতে সক্ষম তা ফেলে রাখবেন না। আপনার অনেক কিছু করার ক্ষমতা আছে, সুযোগের সঙ্গে এগিয়ে চলুন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি হতে ১৮ ফেব্রুয়ারি):
আপনার দয়ালু মনোভাব খুশির মুহূর্ত বহন করে আনবে। আজ আর্থিক দিক থকে সবল থকবেন। পরিবারের প্রতি ভালোবাসা ভালো মেজাজে রাখবে। স্ত্রীর সঙ্গে রোমান্স করার দিন। আজকের দিনটি বিবাহিতদের জীবনের সেরা দিন হবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি থেকে ২০ মার্চ):
দ্বন্দ্বের কারনে অসুস্থতা বাড়তে পারে। তাই দ্বন্দ্ব এড়িয়ে চলার চেষ্টা করুন। আজ ছোটো ছোটো জিনিসের প্রতি প্রচুর অর্থ ব্যয় হতে পারে। আজ আপনার ভালোবাসার মধ্যে কেউ চলে আসতে পারে। আপনার এবং স্ত্রীর মধ্যে ছোটো খাটো বিষয়ে ঝগড়া হতে পারে। তবে কোনো কিছু বলার আগে ভাবুন কি বলতে চলেছেন

এই মুহূর্তে