HomeবিদেশCovid-19 vaccination: ভারতের পাঠানো Covid Vaccine পেয়ে মোদীকে ধন্যবাদ শেখ হাসিনার

Covid-19 vaccination: ভারতের পাঠানো Covid Vaccine পেয়ে মোদীকে ধন্যবাদ শেখ হাসিনার

আউটলাইন বাংলা ডিজিটাল ডেস্কঃ করোনা মহামারীর সময় মাস্ক, স্যানিটাইজার দিয়ে বাংলাদেশকে সাহায্য করেছিল ভারত। তবে এবার ২০ লাখ ডোজ করোনা ভ্যাকসিন পাঠানো হল বাংলাদেশে। ভারতের পাঠানো করোনা ভ্যাকসিন পেয়ে খুশি বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা (Sheikh Hasina)। দেশের কঠিন পরিস্থিতিতে ভারতের পাঠানো এই উপহারের জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে অভিনন্দন জানিয়েছেন তিনি।

করোনা ভ্যাকসিন বাংলাদেশ সরকারের হাতে তুলে দিয়েছেন ঢাকার ভারতীয় হাইকমিশনার বিক্রম দোরাইস্বামী। বাংলাদেশের করোনার কঠিন পরিস্থিতিতে ভারতের পাঠানো করোনার ভ্যাকসিন পেয়ে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, দেশের কঠিন পরিস্থিতির মধ্যে করোনা ভ্যাকসিন পেয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে আমি ধন্যবাদ জানাই। এছাড়াও তিনি জানান পরবর্তী পদক্ষেপ অনুযায়ী, ভারত থেকে ক্রয় করা করোনা ভ্যাকসিন খুব শীঘ্রই বাংলাদেশে এসে পৌঁছাবে।

বাংলাদেশের স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক জানিয়েছেন, ভ্যাকসিন বাংলাদেশে চলে আসায়, আগামী ৮ ফেব্রুয়ারি থেকে শুরু হবে করোনার টিকাকরণ। বাংলাদেশ ভারতের কাছে থেকে ৩ কোটি কোভিশিল্ড টিকার ডোজ কিনবে। আগামী ২৫ জানুয়ারির মধ্যে ৫০ লাখ ডোজ ভ্যাকসিন বাংলাদেশে পৌঁছে যাবে।

এই মুহূর্তে