Homeদেশসত্যিই কি আমিত শাহ করোনা মুক্ত? আসল সত্যিটা জানাল স্বরাষ্ট্রমন্ত্রক

সত্যিই কি আমিত শাহ করোনা মুক্ত? আসল সত্যিটা জানাল স্বরাষ্ট্রমন্ত্রক

আউটলাইন বাংলা ডিজিটাল ডেস্কঃ আজ সকালেই বিজেপি সাংসদ মনোজ তিওয়ারি টুইট করে জানান করোনা মুক্ত স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তিনি টুইটে লিখেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর করোনা পরিক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে। এই খবর সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে আসতেই বিজেপি শিবিরে একটু স্বস্তি ফেরে। তবে বিজেপি সাংসদ মনোজ তিওয়ারি টুইট করার কিছুক্ষন পরই টুইটটি ডিলিট করে দেন। তাহলে কি সত্যিই করোনা মুক্ত হয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী? আসুন আসল সত্যতা জেনে নিন।

এই ঘটনার পরই কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রকের তরফে জানানো হয় আমিত শাহর নতুন করে করোনা পরিক্ষা করা হয়নি। তাই কোনো রিপোর্ট আসার কথাই নেই। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ তাঁর শারীরিক আসুস্থতার জন্য গত ২ অগাস্ট করোনা পরিক্ষার করিয়েছিলেন এবং রিপোর্টে পজিটিভ আসে, তারপরই দিল্লির নিকটে হরিয়ানার গুরুগ্রামের মেদন্ত হাসপাতালে ভর্তি হন তিনি। করোনা আক্রান্তের খবর তিনি নিজেই জানিয়েছিলেন। তাঁর দ্রুত আরোগ্য কামনায় রাজনৈতিক মহলের একধিক ব্যক্তি টুইট করেছিলেন।

টুইটটি দেখে নিনঃ

তবে আজ মনোজ তিওয়ারির টুইট ঘিরে জল্পনার সৃষ্টি হয়। সংবাদ সংস্থা এএনআই টুইট করে জানায় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর নতুন করে করোনা পরিক্ষা করা হয়নি। তাই আমিত শাহ করোনা মুক্ত সম্পূর্ণ ভুয়ো খবর।

এই মুহূর্তে