Tuesday, January 19, 2021
Home দেশের কচরা বাড়ছে সংক্রমণ, দেশে করোনা আক্রান্তের সংখ্যা ৭ লক্ষ ছাড়ালো

বাড়ছে সংক্রমণ, দেশে করোনা আক্রান্তের সংখ্যা ৭ লক্ষ ছাড়ালো

আউটলাইন বাংলা ডেস্কঃ দিন দিন বেড়েই চলেছে করোনা আক্রান্তের সংখ্যা, কোনো ভাবেই রোখা যাচ্ছে না করোনার সংক্রমণ। গত রবিবারেই আক্রান্তের সংখ্যার নিরিখে রাশিয়া কে টপকে গিয়েছে, বিশ্বে সর্বাধিক করোনা আক্রান্ত দেশের তালিকায় তিন নম্বরে পৌঁছেছে ভারত। ভারতে করোনা আক্রান্তের সংখ্যা পৌঁছেছে ৭ লক্ষ তে। আজ স্বাস্থ মন্ত্রকের দেওয়া পরিসংখ্যান অনুযায়ী দেশে এই মুহূর্তে করোনা আক্রান্তের সংখ্যা ৭ লক্ষ ১৯ হাজার ৬৬৫ জন।

দেশে আক্রান্তের সাথে সাথে পাল্লা দিয়ে বেড়ে চলেছে মৃতের সংখ্যাও। গত ২৪ ঘণ্টায় দেশে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে ২২ হাজারের বেশি মানুষ। এবং গত ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ৪৬৭ জনের। ফলে দেশে মোট মৃতের সংখ্যা পৌঁছেছে ২০ হাজার ১৬০। তবে সবকিছুর মাঝে স্বস্তির খবর হল দেশে সুস্থতার হার ৬১ শতাংশের গণ্ডি পার করেছে।

দেশে করোনা থেকে সুস্থ হয়ে উঠেছেন ৪ লক্ষ ৩৯ হাজার ৯৪৮ জন। এছাড়াও কয়েক দিন ধরে বেড়েছে করোনা পরীক্ষার সংখ্যাও। করোনা তার পরিধি ক্রমশ বাড়িয়ে চলেছে মহারাষ্ট্র, তামিলনাড়ু, দিল্লিতে। মহারাষ্ট্রে করোনা আক্রান্তের সংখ্যা ২ লক্ষ ১১ হাজার ৯৮৭ জন। এবং তামিলনাড়ুতে এই মুহূর্তে মোট করোনা আক্রান্তের সংখ্যা ১ লক্ষ ১৪ হাজার ৯৭৮। দিল্লিতে করোনা আক্রান্তের সংখ্যা গতকাল অর্থাৎ সোমবার ১ লক্ষ ছাড়িয়ে গিয়েছে। পশ্চিমবঙ্গে করোনা আক্রান্তের সংখ্যা ২২ হাজার ৯৮৭।

Most Popular