Homeরাজ্যকরোনা আক্রান্ত পুরকর্মী, বন্ধ হল রামপুরহাট পৌরসভার

করোনা আক্রান্ত পুরকর্মী, বন্ধ হল রামপুরহাট পৌরসভার

নিজস্ব প্রতিবেদনঃ বীরভূমঃ দেশজুড়ে বেড়েই চলেছে আক্রান্তের সংখ্যা, যার জেরে মানুষ আজ নাজেহাল। বীরভূম জেলাতেও উদ্ধমূখী করোনা আক্রান্তের সংখ্যা। বিগত কিছু দিন আগে নলহাটি পুরসভার এক কর্মী আক্রান্তের পর এবার করোনা আক্রান্ত হলেন রামপুরহাট পুরসভার এক পৌর কর্মী। বৃহস্পতিবার তার রিপোর্ট পজিটিভ আসে। তিনি পুরসভার কর আদায় বিভাগের একজন কর্মী বলে জানা গেছে। তার বাড়ি বীরভূমের রামপুরহাট পুরসভার আট নম্বর ওয়ার্ডের কালিসাঁড়া পাড়ায়। তাকে রামপুরহাট কোভিড হাসপাতালে চিকিতসার জন্য পাঠানো হয়েছে।

 

ওই কর্মী করোনা আক্রান্ত হওয়ায় আজ থেকে অনির্দিষ্টকালের জন্য পুরসভা বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে রামপুরহাট পুরসভার পৌর প্রশাসক অশ্বিনী তেওয়ারি। পৌর প্রশাসক অশ্বিনী তেওয়ারি জানান ” পুরসভার ট্যাক্স বিভাগের এক কর্মীর করোনা পজিটিভ খবর আসায় আমরা অনির্দিষ্ট কালের জন্য পুরসভা বন্ধ রাখার সিধান্ত নিয়েছি। পুরসভা অফিসের কাজ কর্ম বন্ধ থাকলে ও জরুরী পরিষেবা, বলতে যেমন জল আলো বা রাস্তা পরিস্কার সবই স্বাভাবিক থাকবে।” সাধারণ মানুষের কোন অসুবিধা হবে না বলে তিনি জানান।

 

তিনি আরো জানান ” কোনো ব্যাক্তির কোন শংসাপত্র বা কোন কিছু প্রয়োজন হলে প্রতিটি ওয়ার্ডের কোঅডিনেটর দের কাছ থেকে সংগ্রহ করতে পারবেন। এখন ট্যাক্স কালেকশন টা বন্ধ থাকবে। সেক্ষেত্রে কাউকে ফাইন দিতে হবে না।” পুরসভা জীবানুমুক্ত করে আজ থেকেই বন্ধ রাখা হলো। পরবর্তীতে সমস্ত দিক বিবেচনা করে পুরসভা খোলা হবে।

এই মুহূর্তে