Aamir Khan and Kiran Rao divorce: আমির-কিরণের সম্পর্ক ভাঙার পেছনে কারণ কি ফতিমা? জল্পনা তুঙ্গে

Outlinebangla Digital: শনিবার বলিউডের সেরা জুটি আমির খান এবং কিরণ রাও সোশ্যাল মিডিয়ায় যৌথ বিবৃতিতে তাঁদের বিবাহ বিচ্ছেদের কথা ঘোষণা করেছেন। ১৫ বছরের দাম্পত্য জীবনের ইতি টানলেন তাঁরা। তাঁদের বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত হঠাৎ নয়। অনেক আলোচনার পর এই সিদ্ধান্ত নেন। তবে বিবাহ বিচ্ছেদ হলেও তাঁদের সন্তান আজাদকে তাঁরা একসঙ্গে দেখাশোনা করবে বলে জানান। আমির এবং কিরণের বিবাহ বিচ্ছেদের খবর পাওয়ার পর থেকেই দঙ্গল ছবির অভিনেত্রী ফতিমা সানা শেখকে নিয়ে শুরু হয়েছে জোর জল্পনা। অনেকেই মনে করছেন এই ডিভোর্সের পেছনে কারণ হল ফতিমা।

২০১৬ সালে দঙ্গল ছবি করার সময় আমির খান এবং ফতিমা সানা শেখের ডেটিংয়ের নানা গুঞ্জন শোনা যায়।বলিউডের নানা পার্টিতে আমিরের সঙ্গে দেখা যেত ফতিমাকে। এমনকি জানা যায়, আমিরের কথাতেই আদিত্য চোপড়ার ‘ঠাগস অফ হিন্দুস্তান’ ছবিতে ফতিমা সুযোগ পান। তবে এইসব গুজবের বিরুদ্ধে ফতিমা বলেছিলেন, “মানুষ ভুয়ো তথ্যকে নিয়ে নিজেদের মতো গল্প বানিয়ে নিচ্ছে দেখে অত্যন্ত বিরক্ত আমি।” তিনি আরও বলেন, “আমিরকে আমার ভালো লাগে। আর সেটাই স্বাভাবিক। কিন্তু আমাদের মধ্যে কোনও প্রেমের সম্পর্ক নেই। বরং আমিরকে আমি মেন্টর মনে করি। এই গুঞ্জন একেবারেই ঠিক নয়।”

অন্যদিকে, আমির এবং কিরণের ডিভোর্সের কারণ হিসেবে ফতিমাকেই দায়ী করছে অনেকে। এই নিয়ে নেট দুনিয়ায় শুরু হয়েছে মিম শেয়ার, ঠাট্টা। এমনকি অনেকে আমিরের প্রথম স্ত্রী রিনা দত্তের কথাও তুলেছেন। কিরণ রাওয়ের সাথে সম্পর্কে যাবার কারণেই তাঁর প্রথম বিয়ে ভেঙে যায়।

সম্পর্কিত পোস্টগুলি

আমাদের ফলো করুন

3,919FansLike
42SubscribersSubscribe

না পড়লেই মিস