Friday, January 22, 2021
Home দেশের কচরা মেডিক্যাল চেকআপের জন্য রাহুলকে সঙ্গে নিয়ে বিদেশ পাড়ি সোনিয়ার

মেডিক্যাল চেকআপের জন্য রাহুলকে সঙ্গে নিয়ে বিদেশ পাড়ি সোনিয়ার

আউটলাইন বাংলা ডিজিটাল ডেস্কঃ সোমবার থেকেই সংসদের বাদল অধিবেশন শুরু হওয়ার কথা। কিন্তু তার আগেই শারীরিক পরিক্ষা ও নিরিক্ষার জন্য কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধি বিদেশে পাড়ি দিয়েছেন, সংবাদ মাধ্যম সূত্রে জানা গিয়েছে সোনিয়া গান্ধির সঙ্গে যাচ্ছেন তাঁর পুত্র রাহুল গান্ধিও। হেলথ চেকআপের জন্য বিদেশে যাওয়ার খবর গতকাল অর্থাৎ শনিবার কংগ্রেসের পক্ষ থেকে জানানো হয়েছে। কংগ্রেসের ওয়ার্কিং কমিটির সদস্য এবং জেনারেল সেক্রেটারি রনদীপ সুরজেওয়ালা (Randeep Singh Surjewala) একটি টুইট করেছেন এবং সেখানে লিখেছেন কংগ্রেস সভানেত্রী মেডিক্যাল চেকআপের জন্য দেশের বাইরে গিয়েছেন। এবং জানান সোনিয়া গান্ধী গুরুতর অসুস্থ নয়

হেলথ চেকআপের জন্য অনেক আগেই বিদেশে যাবার কথা ছিল কিন্তু করোনা মহামারীর জন্য তা আটকে গিয়েছিল। সোমবার থেকে শুরু অধিবেশন। কিন্তু এই অধিবেশনে থাকতে পারছেন না কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধি ও রাহুল গান্ধী। সংবাদ মাধ্যম সূত্রে খবর কংগ্রেস এই আধিবেশনে কৃষি এবং খাদ্য শস্যের বাজার সহ একাধিক বিষয় নিয়ে মোদি সরকারের তিন অর্ডিন্যান্সের বিরুদ্ধে বিরোধিতা করার কথা কংগ্রেসের।

দেখে নিন টুইটটিঃ

কিছু দিন আগেই কংগ্রেসের ২৩ জন সিনিয়র নেতা নেতৃত্বের বদল চেয়ে সোনিয়া গান্ধিকে চিঠি লিখেছিলেন। এই ঘটনার পর ইস্তফা দিতে চেয়েছিলেন সনিয়া গান্ধী। কিন্তু শেষমেশ দলেরই বাকি অংশের অনুরোধে পদত্যাগ না করে কংগ্রেসের সভানেত্রি হিসাবেই কাজ করছেন সোনিয়া গান্ধী।

Most Popular