Homeবিনোদনটলিউডবন্ধ TikTok, তাই নতুন অ্যাপ Reel-এ প্রথম ভিডিও বানালেন অভিনেত্রী মিমি চক্রবর্তী

বন্ধ TikTok, তাই নতুন অ্যাপ Reel-এ প্রথম ভিডিও বানালেন অভিনেত্রী মিমি চক্রবর্তী

আউটলাইন বাংলা ডিজিটাল ডেস্কঃ লাদাখের গালওয়ান উপত্যকায় ভারত-চীন সীমান্তে সংঘর্ষের পর থেকেই চীনা পণ্য বয়কটের ডাক দিয়েছেন অনেকেই। এই পরিস্থিতির মধ্যে চিনের বিরুদ্ধে মোদী সরকারের বিশেষ পদক্ষেপ নিয়েছিল, একধাক্কায় চিনের ৫৯টি অ্যাপ (App) ব্যবহার নিষিদ্ধ করেছিল কেন্দ্রীয় সরকার। এই নিষিদ্ধ অ্যাপ গুলির মধ্যে টিকটক (TikTok) থাকায় টিকটক (TikTok) প্রেমিদের মন খারাপ হয়ে গিয়েছিল। তবে এবার টিকটক (TikTok) প্রেমীদের মন খারাপের দিন শেষ হতে চলেছে।

এবার টিকটকের (TikTok) মত একই ফিচার নিয়ে হাজির ইনস্টাগ্রাম Reel, এই ইনস্টাগ্রাম Reel-এর মাধ্যমে নিত্যনতুন ভিডিও বানানো যাবে। সম্প্রতি অভিনেত্রী মিমি চক্রবর্তীর ইনস্টাগ্রাম Reel-এ অ্যাকাউন্ট তৈরি করে ভিডিও বানিয়ে ফেললেন।

তাঁর প্রথম ইনস্টাগ্রাম Reel-এর ভিডিওতে দেখা গিয়েছে মিমি চক্রবর্তী তাঁর পোষ্য কুকুরকে নিয়ে ছাদের মধ্যে দৌড়াচ্ছেন। ভিডিও পোস্ট করে ক্যাপশনে লিখেছেন ‘আমার প্রথম Reel ভিডিও আমার লাইফলাইনের সাথে’ (My first Reel with my lifelines)। এই ভিডিও সোশ্যাল সাইটে প্রকাশ্যে আসতেই মুহূর্তেই ভাইরাল হয়েছে। সাথে সাথে লাইক ও কমেন্টের জোয়ারে ভাসছে তাঁর প্রথম Reel ভিডিও।

দেখেনিন অভিনেত্রী মিমি চক্রবর্তীর ইনস্টাগ্রাম Reel-এর প্রথম ভিডিওটিঃ

এই মুহূর্তে