Wednesday, January 20, 2021
Home অফবিট ‘বিবেক’ এর পক্ষ থেকে মুখ্যমন্ত্রীর ভাই ১ লক্ষ টাকার চেক তুলে দিলেন...

‘বিবেক’ এর পক্ষ থেকে মুখ্যমন্ত্রীর ভাই ১ লক্ষ টাকার চেক তুলে দিলেন শহীদের পরিবারকে

নিজস্ব প্রতিবেদনঃ বীরভূমঃ লাদাখের গালওয়ান উপত্যকায় ভারত চীন সীমান্তে সংঘর্ষ শহীদ হন বীরভূমের মহম্মদ বাজার থানার বেলগড়িয়া গ্রামের রাজেশ ওরাং। ইতিমধ্যেই শহীদের পরিবারের হাতে রাজ্য সরকারের পক্ষ থেকে ৫ লক্ষ টাকার চেক দেওয়া হয়েছে এবং তার বোনের চাকরির প্রস্তুতি নেওয়া শুরু করেছে প্রশাসন।

আজ মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির ভাই কার্তিক ব্যানার্জি শহীদের বাড়ি গিয়ে তাদের নিজস্ব ‘বিবেক’ নামক স্বেচ্ছাসেবী সংস্থার তরফ থেকে এক লক্ষ টাকা চেক পরিবারের হাতে তুলে দেন। তিনি আশ্বাস দেন যেকোনো পরিস্থিতিতে তিনি এবং তাদের স্বেচ্ছাসেবী সংস্থা ‘বিবেক’ তাদের পাশে গিয়ে দাঁড়াবেন। রাজেশের মৃত্যুতে শোকাহত গোটা বীরভূমবাসী। গ্রামের মানুষ থেকে নেতা মন্ত্রী সবাই সমবেদনা জানিয়েছেন রাজেশের পরিবারকে।

রাজেশ ওরাং এর শহীদ হওয়ার খবর পেয়ে ভেঙে পড়েছিল সকলে। নিজের গ্রামেই শেষকৃত্য সম্পন্ন হয় তার, হাজার মানুষের ঢল ছিল গ্রামে। রাজনীতি ভুলে সব নেতা মন্ত্রিরাই পাশে থাকার আশ্বাস দিয়েছিলেন। রাজ্য সরকারের পক্ষ থেকে পতিশ্রুতি পুরনের কাজ শুরু হয়েছে। আগেই ৫ লক্ষ টাকা অর্থ সাহায্য করা হয়েছিলো তাদের, CPI (M) এর তরফ থেকেও ১ লক্ষ টাকার চেক তুলে দেওয়া হয়েছিলো শহীদের পরিবারের হাতে।

Most Popular