Homeবিবিধবঙ্গে বাড়ছে করোনা, দায়ী বিজেপি, অভিযোগ মমতার

বঙ্গে বাড়ছে করোনা, দায়ী বিজেপি, অভিযোগ মমতার

আউটলাইন বাংলা ডিজিটাল ডেস্কঃ প্রতিদিন রাজ্যে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। কোনোভাবেই তা নিয়ন্ত্রণ করা যাচ্ছে না। আর এই পরিস্থিতির জন্য বিজেপিকে দায়ী করছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। জলপাইগুড়ির সভা থেকে তৃণমূল নেত্রী বললেন, “বহিরাগতদের আনছে, ওরা রোগ ছড়িয়ে চলে যাচ্ছে।”

গত বছর থেকে করোনা মহামারীর সাথে মোকাবিলা করছে সবাই। দেশে প্রায় আড়াই মাসের লকডাউন ছিল। পরের দিকে দেখা গিয়েছিল করোনার সংক্রমণ ছিল নিম্নমুখী। এমনকি রাজ্যে করোনা পরিস্থিতি অনেকটাই নিয়ন্ত্রণে চলে আসে। কিন্তু এর মধ্যেই এই বছর থেকে করোনা সংক্রমণ ফের বাড়তে শুরু করেছে। বঙ্গে একদিনে করোনা আক্রান্ত ৪৮০০ জন। মৃত্যু হয়েছে ২০ জনের।এই পরিস্থিতিতে বুধবার জলপাইগুড়ির সভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, “ভোটের জন্য বিজেপি বহিরাগতদের নিয়ে এসেছে বাংলায়। তারাই ছড়াচ্ছে রোগ।” এমনকি সবাইকে মাস্ক পরার জন্য সতর্ক করেন।

ভোটের মরসুমে ভিড়, জমায়েত লেগেই রয়েছে। মাস্ক,স্যানিটাইজার ব্যবহার তো নেই।এমনকি দূরত্বও বজায় রাখছে না। যার জন্যই বঙ্গে করোনার প্রকোপ আরও বাড়ছে বলে মনে করছেন বিশেষজ্ঞরা। এখনও চার দফায় নির্বাচন বাকি। তাই আগামী দিনে পরিস্থিতি আরো ভয়ানক হতে পারে বলে মনে করছেন বিশেষজ্ঞরা।

এই মুহূর্তে