HomeবিবিধNewtown Fish: নিউটাউনের রাস্তায় জমা জলে উঠল ১৫ কেজি কাতলা মাছ

Newtown Fish: নিউটাউনের রাস্তায় জমা জলে উঠল ১৫ কেজি কাতলা মাছ

Outlinebangla Desk:গত কয়েকদিনের প্রবল বৃষ্টিতে ভাসছে কলকাতা সহ গোটা রাজ্য। কোথাও রাস্তার উপর হাঁটু পর্যন্ত জল, কোথাও বা জল ঘরে ঢুকেছে। তার জন্য সাধারণ মানুষের দুর্ভোগের শেষ নেই। এর মধ্যেই নিউটাউনের রাস্তায় ঘুরে বেড়াচ্ছে কাতলা মাছ। তা দেখে লোভ সামলাতে পারেনি ভাই-বোন। প্রথমে জমা জলে হাত ডুবিয়ে কাতলা মাছ ধরলেন তাঁরা। এরপর বাড়িতে ফোন করে জাল আনার জন্য বলেন। সারারাত ধরে ১৫ কেজির বেশি মাছ জলে উঠেছে।

মাছ ধরার এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই কিছুক্ষণের মধ্যে তা ভাইরাল হয়ে যায়। একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে পিউ বলেন, ওই ভিডিয়ো তোলা হয়েছে কারিগরি ভবনের সামনে। মঙ্গলবার রাতে ভাইয়ের সঙ্গে খাবার কিনতে যাচ্ছিলাম। বাইকের আলো রাস্তার জলে পড়তেই চিকচিক করতে দেখি। ঠাহর করে বুঝতে পারি প্রচুর মাছ ওই জলে। বাইক থেকে নেমে ভাইবোন মিলে হাত দিয়ে বেশ কিছু মাছ ধরি। তখনই বাড়িতে ফোন করে জাল আনার কথা বলি। সারা রাত ধরে প্রায় ১৫ কেজি মাছ ধরা হয়।”
তিনি আরও জানান, “এভাবে মাছ ধরতে পেরে খুব আনন্দ পেয়েছি। পরের দিন সকালে গোটা পাড়ায় সেই মাছ বিলি করা হয়।”

প্রসঙ্গত, অবিরাম বৃষ্টির জন্য ভাসছে মহানগরীর বিস্তীর্ণ অংশ। একদিকে এর জন্য মানুষকে সমস্যায় পড়তে হচ্ছে। অন্যদিকে এই জমা জলে মাছ ধরে আনন্দ পাচ্ছেন ভাই-বোন। ভাই-বোনের এই ভিডিও দেখে অনেকেই সকালে ওখানে মাছ ধরতে হাজির হন।

এই মুহূর্তে