Homeবিনোদনবলিউডফের বড়পর্দায় একসাথে দেখা যাবে বলিউডের মিস্টার পারফেকশনিস্ট ও দ্য বেবো গার্ল

ফের বড়পর্দায় একসাথে দেখা যাবে বলিউডের মিস্টার পারফেকশনিস্ট ও দ্য বেবো গার্ল

আউটলাইন বাংলা ডিজিটাল ডেস্কঃ বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান অভিনয় দিয়ে দর্শকদের মন জয় করেছেন। তাঁর অভিনয়ের প্রশংসা সবাই করে থাকে। এবার সেই তালিকায় রয়েছেন কারিনা কাপুর। বহু পুরনো এক সাক্ষাৎকারে দ্য বেবো গার্ল বলেছিলেন, তাঁর ব্যক্তিগত পছন্দ নাকি আমির খান।

‘থ্রি ইডিয়টস’ এর পর ফের জুটি বেঁধেছেন আমির- কারিনা। ১৯৯৪ সালে হলিউডের বিখ্যাত সিনেমা ‘ফরেস্ট গাম্প’ এর রিমেক নিয়ে এই সিনেমা। সিনেমার নাম ‘লাল সিং চাড্ডা’। মুখ্য চরিত্রে দেখা যাবে আমির-কারিনাকে। এই ছবির শুটিংয়ের ফাঁকে আমির খানের ছবি তুলে পোস্ট করে ক্যাপশনে কারিনা লিখেছেন, ‘শুভ জন্মদিন আমার লাল। তোমার মতো কেউ হতে পারবে না। এই সিনেমায় তুমি যে জাদু দেখিয়েছ, সেটা দেখার জন্য সকলে আমরা অপেক্ষা করছি।’ তার উত্তরে আমির খান লিখেছেন, ‘ধন্যবাদ কারিনা। তোমার মতোও কেউ হতে পারবে না। এতো প্রত্যাশা বাড়িয়ে দিও না। ভালবাসা নিও।’

২০১৯ সালে ছবির শুটিং শুরু হলেও করোনা প্যানডেমিকের কারণে তা বহুদিন বন্ধ থাকে। কারিনা দ্বিতীয় সন্তান গর্ভে থাকাকালীন সিনেমার শুটিং করেছিলেন। বড় পর্দায় কবে দেখা যাবে তা নিয়ে এখনো কিছু বলেননি তারা। তবে এই জুটিকে ফের বড়পর্দায় দেখতে দর্শকরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

এই মুহূর্তে