Wednesday, January 20, 2021
Home বিনোদন বলিউড কঙ্গনাকে কেন ওয়াই প্লাস নিরাপত্তা দেওয়া হচ্ছে? কেন্দ্রকে নিশানা মহুয়ার

কঙ্গনাকে কেন ওয়াই প্লাস নিরাপত্তা দেওয়া হচ্ছে? কেন্দ্রকে নিশানা মহুয়ার

আউটলাইন বাংলা ডিজিটাল ডেস্কঃ বলিউডের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বলিউডের প্রথম সারির অভিনেতা- অভিনেত্রী, পরিচালক এবং প্রযোজকদের নিয়ে একাধিকবার চাঞ্চল্যকর অভিযোগ তুলেছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। তিনি শুধু বলিউড না, মহারাষ্ট্রের শিবসেনা-এনসিপি এবং কংগ্রেস সরকার ও মুম্বই পুলিশের ভূমিকা নিয়ে একধিক প্রশ্ন তুলেছে। সম্প্রতি কঙ্গনা রানাওয়াত মহারাষ্ট্রের বর্তমান সরকারকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করেন।

তিনি বলেন মহারাষ্ট্রের বর্তমান সরকারের আমলে মুম্বই পাক অধিকৃত কাশ্মীরে পরিণত হয়েছে। এমন মন্তব্যের পরেই মহারাষ্ট্র সরকারের সঙ্গে কঙ্গনার বাগযুদ্ধ শুরু হয়। এই ঘটনার পর শিবসেনার সঞ্জয় রাউত কঙ্গনাকে কটাক্ষ করে বলেন “অকৃতজ্ঞ।” এছাড়াও এনসিপি নেতা অনিল দেশমুখ বলেন কঙ্গনার মুম্বইয়ে থাকা উচিত নয়। এই বাগযুদ্ধের জেরে কঙ্গনা হিমাচল প্রদেশের বাড়ি থেকে মুম্বইয়ে ফিরতে ভিতি প্রকাশ করেছেন সোশ্যাল মিডিয়ায়। কঙ্গনার এই ভিতির খবর প্রকাশ্যে আসতেই কেন্দ্রীয় সরকার কঙ্গনাকে ওয়াই প্লাস নিরাপত্তা দেওয়ার কথা ঘোষণা করেন। এই নিরাপত্তায় কঙ্গনার সাথে থাকবেন এক জন ব্যক্তিগত নিরাপত্তা অফিসার ও ১১ জন সশস্ত্র পুলিশ ও কম্যান্ডো।

কেন্দ্রীয় সরকার কেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতকে Y+ স্তরের নিরাপত্তা দিচ্ছে ? এই প্রশ্ন তুলে মোদী সরকারকে একহাতে নিলেন কৃষ্ণনগরের তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র। তিনি স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে নিশানা করে টুইট করেছেন, তিনি টুইটে লিখেছেন ‘‘ভারতে প্রতি এক লক্ষ জনসংখ্যায় ১৩৮ জন পুলিশ রয়েছেন। সাধারণ মানুষকে নিরাপত্তা দেওয়ার ক্ষেত্রে বিশ্বের ৭১টি দেশের মধ্যে নীচের দিক থেকে ভারত পঞ্চম স্থানে রয়েছে। সরকারি অর্থ কি এর থেকে কোনো ভাল কাজে ব্যবহার করা যেত না, মিস্টার হোম মিনিস্টার? তবে এই প্রথম কোনো বলিউড অভিনেত্রী সিআরপিএফ-এর নিরাপত্তা পাবেন।

Most Popular