HomeবিনোদনবলিউডSRK FANS: 'আমরা তোমার সঙ্গে আছি, নিজের খেয়াল রেখো কিং' বার্তা দিতে...

SRK FANS: ‘আমরা তোমার সঙ্গে আছি, নিজের খেয়াল রেখো কিং’ বার্তা দিতে মান্নাতের সামনে ভিড় ভক্তদের

Outlinebangla Digital Desk: মাদককাণ্ডে Shah Rukh-পুত্র আরিয়ান গ্রেপ্তার হবার পর থেকেই চেনা ছন্দে হঠাৎই বড় বদল ঘটেছে শাহরুখ (Shah Rukh Khan) পরিবারে। এই ঘটনার পরই স্পেনে যাওয়া স্থগিত করেছেন কিং খান। বাদশা শাহরুখ-এর কঠিন পরিস্থিতিতে অর্থাৎ খারাপ সময়ে এগিয়ে এলেন ভক্তরা। তার বাড়ি মান্নাতের সামনে প্ল্যাকার্ড আর পোস্টার হাতে নিয়ে ভক্তরা ভিড় জমিয়েছেন। ওই প্ল্যাকার্ড আর পোস্টারে লেখা রয়েছে, “পৃথিবীর বিভিন্ন প্রান্তের ভক্তরা তোমায় ভীষণ ভালবাসে। আমরা তোমার সঙ্গে আছি। নিজের খেয়াল রেখো কিং।”

গত শনিবার মুম্বইয়ের প্রমোদ তরণীতে মাদক-পার্টিতে অংশ নিয়েছিলেন আরিয়ান খান। ওই পার্টিতে নিষিদ্ধ মাদক ব্যবহারের খবর পেয়ে সেখানে বড়সড় অভিযান চালায় কনট্রোল ব্যুরো এনসিবি (NCB)। সেখান থেকেই আটক হয় বলিউডের কিং খানের (Shah Rukh Khan) ছেলে আরিয়ান খানকে। গ্রেফতারের পর আরিয়ান খানকে (Aryan Khan) দফায় দফায় জিজ্ঞাসাবাদ করে NCB-র অফিসাররা। এবং টানা ১৬ ঘণ্টা জিজ্ঞাসা বাদের পর। প্রমোদতরীতে মাদক নেওয়ার কথা স্বীকার করেন আরিয়ান খান। এছাড়াও জানান, টানা চার বছর ধরে সে মাদক নিচ্ছে, জানাগিয়েছে লন্ডনে গিয়েও মাদক নিয়েছেন তিনি।

এনসিবি (NCB) অফিসাররা আরিয়ানের লেন্সের বাক্স থেকে মাদক বাজেয়াপ্ত করেছে। এবং আরিয়ানের বান্ধবী মুনমুন ধামেচার স্যানিটারি ন্যাপকিন থেকে প্রচুর পরিমাণ মাদক পাওয়া গিয়েছিল। বলিউড সুপারস্টার শাহরুখ (Shah Rukh Khan) পুত্র আরিয়ান খানকে (Aryan Khan) আগামী ৭ অক্টোবর পর্যন্ত থাকতে হবে এনসিবি-র হেফাজতে। তবে শুধু আরিয়ান খান না তাঁর দুই সঙ্গী আরবাজ শেঠ মার্চেন্ট ও মুনমুন ধামেচার কেউ একই নির্দেশ দেওয়া হয়েছে।

এই মুহূর্তে