Homeরঙ্গমঞ্চকরোনা মোকাবিলায় এবার সাধারণ মানুষের পাশে বলিউড

করোনা মোকাবিলায় এবার সাধারণ মানুষের পাশে বলিউড

আউটলাইন বাংলা ডিজিটাল ডেস্কঃ মারণ ভাইরাস করোনার জন্য এই মুহূর্তে দেশের পরিস্থিতি ভয়াবহ। করোনার দ্বিতীয় ঢেউয়ে গোটা দেশে অক্সিজেনের চরম সঙ্কট দেখা দিয়েছে। অক্সিজেনের অভাবে মারা যাচ্ছে অনেকে। হাসপাতালে বেডের অভাব পড়েছে। এমন অবস্থায় সাধারণ মানুষকে সাহায্যের জন্য পাশে এসে দাঁড়াল বলিউডের একাধিক সেলেবরা।

যদিও তা নতুন নয়। গত বছর সোনু সুদ পরিযায়ী শ্রমিকদের বাড়ি ফিরিয়ে আনা থেকে শুরু করে চিকিৎসার ব্যবস্থা করে দেওয়া সব কিছুতেই সাহায্য করেছেন। সোনু সুদের মতো এবার সাহায্যের জন্য এগিয়ে এলেন সুস্মিতা সেন, ভূমি পেডনেকর, গুরমিত চৌধুরী। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিওতে দেখা যায় দিল্লির একটি হাসপাতালে অক্সিজেন নেই। ডাক্তাররা অসহায়। এই ভিডিও দেখে সুস্মিতা সেন অক্সিজেন সিলিন্ডারের ব্যবস্থা করেন। তিনি টুইটারে পোস্ট করে জিজ্ঞেসও করেন কিভাবে অক্সিজেন সিলিন্ডার পৌঁছে দেবেন হাসপাতালে। শেষ পর্যন্ত তিনি দিল্লিতে অক্সিজেন সিলিন্ডার পৌঁছতে পেরেছেন।

অন্যদিকে বলিউডের আর এর জনপ্রিয় অভিনেত্রী ভূমি পেডনেকর মানুষকে প্লাজমা দেবার জন্য অনুরোধ করেন। তিনি নিজেই কিছুদিন আগে কোভিড পজিটিভ ছিলেন। এখন তিনি সুস্থ। সুস্থ হয়েই প্লাজমা ডোনেশনের মাধ্যমে সাধারণ মানুষকে সাহায্য করতে চেয়েছেন।এই বিষয়ে ইনস্টাগ্রামে একটি পোস্টও করেন তিনি। টেলিভিশন তারকা গুরমিত চৌধুরী টুইটারে টুইট করে জানান, তিনি একটি টিম তৈরি করেছেন। যারা কোভিড আক্রান্তদের কাছে অক্সিজেন এবং ইনজেকশন পৌঁছে দেবে। তাছাড়া হাসপাতালে কিভাবে বেড বাড়ানো যায় তার ব্যবস্থাও করছেন। তিনি এর সাথে জানিয়েছেন, মানুষের পাশে থাকার উৎসাহ সোনু সুদের থেকেই পেয়েছেন।

এই মুহূর্তে