Homeরঙ্গমঞ্চ‘My heart breaks’ টুইট করে সমালোচনার মুখে প্রিয়াঙ্কা চোপড়া

‘My heart breaks’ টুইট করে সমালোচনার মুখে প্রিয়াঙ্কা চোপড়া

আউটলাইন বাংলা ডিজিটাল ডেস্কঃ করোনার দ্বিতীয় ঢেউ ভারতে ভয়ঙ্কর রূপ ধারণ করেছে। ঊর্ধ্বমুখী করোনার গ্রাফ, নেই পর্যাপ্ত পরিমাণে ভ্যাকসিন। এইরকম পরিস্থিতিতে কিছু বলিউড তারকা সাহায্যের জন্য এগিয়ে এলেও অনেকেরই কোন পাত্তা নেই। কিন্তু এর মধ্যেও জনপ্রিয় আন্তর্জাতিক অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া জোনাস আমেরিকায় থেকেই যুক্তরাষ্ট্র প্রশাসনের কাছে নিজের দেশ ভারতের জন্য করোনা ভ্যাকসিনের সাহায্যের জন্য আর্জি জানিয়েছেন।

প্রিয়াঙ্কা টুইট করেন, ‘‘হৃদয় ভাঙছে আমার। ভারত করোনার সঙ্গে যুদ্ধ করছে। আমেরিকা ৫৫০ মিলিয়ন টিকা পাঠাচ্ছে, যা প্রয়োজনের থেকেও বেশি। অ্যাস্ট্রজেনিকা’কে বিশ্বে ছড়িয়ে দেওযার জন্য ধন্যবাদ। তবে আমার দেশের অবস্থা সঙ্কটজনক। জরুরি ভিত্তিতে ভারতের সাথে ভ্যাক্সলাইভ ভ্যাক্সিন ভাগ করে নেওয়া সম্ভব ?’’

প্রিয়াঙ্কার এই টুইটের পর তাঁকে ট্রোলের মুখে পড়তে হয়। দেশি গার্ল অনেকটাই দেরি করে টুইট করেছেন বলে অনেকেই মনে করছেন। তাই অনেকে লিখেছেন,’এই টুইটটা আরো ২ সপ্তাহ আগে জরুরি ছিল।’ কেউ আবার লিখেছেন, ‘আরে আব জাগে আপ।’ তবে ট্রোলের পাশাপাশি অনেকে অভিনেত্রীকে সমর্থন করেছেন। এমনকি তাঁর এই পোস্টের জন্য তিনি প্রশংসাও পেয়েছেন।

এই মুহূর্তে