Homeবিনোদনবলিউডশিবসেনার গুন্ডারা আমায় ধর্ষণ করবে, বিজেপি তা দেখে চুপ থাকবে? তাই না...

শিবসেনার গুন্ডারা আমায় ধর্ষণ করবে, বিজেপি তা দেখে চুপ থাকবে? তাই না সঞ্জয়জী

আউটলাইন বাংলা ডিজিটাল ডেস্কঃ শিবসেনার সাথে যেন বলিউড অভিনেত্রী কঙ্গনার বাগযুদ্ধ থামছেই না। কিছুদিন আগেই কঙ্গনা রানাওয়াত মহারাষ্ট্রের বর্তমান সরকারকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছিলেন। তিনি বলেছিলেন মহারাষ্ট্রের বর্তমান সরকারের আমলে মুম্বই পাক অধিকৃত কাশ্মীরে পরিণত হয়েছে। এমন মন্তব্যের পরেই মহারাষ্ট্র সরকারের সঙ্গে কঙ্গনার বাগযুদ্ধ শুরু হয়। এই ঘটনার পর শিবসেনার সঞ্জয় রাউত কঙ্গনাকে কটাক্ষ করে বলেন “অকৃতজ্ঞ।” এছাড়াও এনসিপি নেতা অনিল দেশমুখ বলেন কঙ্গনার মুম্বইয়ে থাকা উচিত নয়। এই ঘটনার জেরে কঙ্গনা হিমাচল প্রদেশের বাড়ি থেকে মুম্বইয়ে ফিরতে ভিতি প্রকাশ করেছেন সোশ্যাল মিডিয়ায়। কঙ্গনার এই ভিতির খবর প্রকাশ্যে আসতেই কেন্দ্রীয় সরকার কঙ্গনাকে ওয়াই প্লাস নিরাপত্তা দেওয়ার হয়েছিল।

এই ঘটনার পরই সঞ্জয় রাউত মোদী সরকারের দিকে আঙুল তুলে বলেছেন কঙ্গনাকে বিজেপি সমর্থন করছে। এছাড়াও তিনি বলেছেন যে কঙ্গনা মহারাষ্ট্রের বর্তমান সরকারের আমলে মুম্বই পাক অধিকৃত কাশ্মীরে পরিণত হয়েছে বলার পরেও তাঁকে সাপোর্ট করছে বিজেপি। তবে এই মন্তব্যের আক্রমণাত্মক জবাব দিয়েছেন কঙ্গনা। তিনি বলেছেন “শিবসেনার গুন্ডারা আমায় ধর্ষণ করবে, গণপিটুনি দেবে, আর বিজেপির তা দেখে চুপ করে থাকবে?।”

কঙ্গনার টুইটটি দেখে নিনঃ

কঙ্গনা টুইট করে লিখেছেন দুর্ভাগ্যজনক ব্যপার, বিজেপি এমন কাউকে রক্ষা করছে যে মাদক ও মাফিয়াদের দুর্নীতির পর্দা ফাঁস করছে। বিজেপির উচিত ছিল, শিবসেনার গুন্ডারা যাতে আমার মুখ ভেঙে দেয়, ধর্ষণ করে বা প্রকাশ্যে গণপিটুনি দেয়, সেটা করতে দেওয়া। তাই না সঞ্জয়জী? মাফিয়ার বিরুদ্ধে দাঁড়িয়ে থাকা এক যুবতী মহিলাকে তারা কীভাবে রক্ষা করতে পারে! তবে এই বিষয়ে সঞ্জয় রাউত সাংবাদিকদের জানান “আমরা কঙ্গনা রানাউত ইস্যু নিয়ে কথা বলা বন্ধ করে দিয়েছি। তবে এই সময় উনি যা যা করছেন তা নজরে রাখছি। এছাড়াও তিনি বলেন আমরা বুঝতে পারি যে আমাদের মহান রাজ্য সম্পর্কে কোন রাজনৈতিক দল এবং কোন ব্যক্তি, কী ভাবেন।“

এই মুহূর্তে