Monday, January 25, 2021
Home অফবিট পাগল প্রেমী! সেক্স ডলকে আংটি পরিয়ে বিয়ে সারলেন

পাগল প্রেমী! সেক্স ডলকে আংটি পরিয়ে বিয়ে সারলেন

আউটলাইন বাংলা ডিজিটাল ডেস্কঃ ভালোবাসা সত্যিই একটি মানবিক অনুভূতি, কথাতেই আছে ভালোবাসলে মানুষ কিনা করতে পারে। তবে এই ভালোবাসার কথা শুনলে একদম চমকে উঠবেন। সম্প্রতি এক ব্যাক্তি সেক্স ডলের প্রেমে পড়ে, এবং সেক্স ডলকে বিয়ে করলেন। যার ছবি সোশ্যাল মিডিয়ায় মুহূর্তেই ভাইরাল হয়েছে। ঘটনাটি ঘটেছে কাজাখস্তানের বডি বল্ডির ইউরি টোলচকোর সাথে। জানা গিয়েছে ওই বডি বিল্ডারের মার্গো নামে একটি সেক্স ডল ছিল, এবং ওই সেক্স ডলের সাথে তিনি সম্প্রতি বিয়ে করেছেন।

গত মার্চ মাসে মার্গোকে বিয়ে করার কথা ছিল বডি বল্ডির ইউরি টোলচকোর। কিন্তু ওই সময় করোনা মহামারীর জেরে তা সম্ভব হয়ে ওঠেনি। এবং তারপরই অক্টোবরে ইউরি টোলোচকো তাঁর সেক্স ডলের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছিলেন, ঠিক ওই সময়েই রূপান্তরকামীদের এক মিছিলে অংশ নেওয়ায় হামলার মুখে পড়েছিলেন বডি বিল্ডার ইউরি। এই কারনে দ্বিতীয় বারের জন্য বিয়ে স্থগিত রাখতে হয়েছিল।

এছাড়াও জানা গিয়েছে বিয়ের আগে মার্গোর শারীরিক কিছু পরিবর্তন আনতে ক্লিনিকে নিয়ে গিয়েছিলেন ইউরি। তবে সবরকম বাধা-বিপত্তির পেরিয়ে অবশেষে তাঁদের চার হাত এক হয়েছে। বিয়ের অনুষ্ঠানে অতিথিদের সামনে মার্গোর আঙুলে আংটি পরিয়ে চুম্বনও করেন ইউরি। ইউরি টলোচকো এবং মার্গোর বিবাহের ভিডিও ক্লিপ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে উঠছে।

Most Popular