তিন দিন ধরে নিখোঁজ, জঙ্গলে ঝুলন্ত দেহ উদ্ধার যুবকের

body of a young man found hanging from a tree in the forest
Symbolic Image: Source: Google

নিজস্ব প্রতিবেদনঃ বীরভূমঃ এক যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে বীরভূমের রামপুরহাট মনসুবা মোড়ের নিকট জঙ্গলে। জানা গিয়েছে মৃত ব্যক্তির নাম সামু লেট, বাড়ি বরশাল। চলতি মাসের ২৪ শে জুন থেকে নিখোঁজ হয়েছিল সামুলেট। হঠাৎ রামপুরহাটে মনসুরের কাছে একটি জঙ্গলের মধ্যে গাছে ঝুলন্ত অবস্থায় দেখতে পাই কয়েকজন শ্রমিক। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

তারপরই পুরো ঘটনাটি জানানো হয় রামপুরহাট থানায়, ঘটনাস্থলে রামপুরহাট থানার পুলিশ পৌঁছে মৃতদেহটি উদ্ধার করে। তারপরে দেহটিকে ময়নাতদন্তের জন্য রামপুরহাট সুপার স্পেস্যালিটি হসপিটালে পাঠানো হয়। মৃত ব্যক্তি সামু লেটের কাকা সুকান্ত লেট জানাই, বেশ কয়েকদিন ধরেই স্ত্রীর সাথে ঝামেলা হচ্ছিল ভাইপোর।

এবং ওই ঝামেলার পর থেকে আজ তিনদিন ধরে নিখোঁজ ছিল সামু লেট। আমাদের আত্মীয়-স্বজন ও পরিজনদের কে খবরটা দিই সামু বাড়ি থেকে কয়েকদিন নিখোঁজ, এবং আজকে আমরা খবর পেলাম সামু লেটের ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে। পরিবারের সূত্রে জানা গিয়েছে সামু খুব শান্ত মেজাজের ছিল কারো সাথে কোন রকম অশান্তি করতো না। পুলিশের প্রাথমিক অনুমান ওই যুবক আত্মঘাতী হয়েছেন। তবে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here