Homeবিবিধপ্রার্থী পরিবর্তন দাবি নিয়ে দলীয় কার্যালয়ে তালা, টায়ার জ্বালিয়ে বিক্ষোভ বিজেপি কর্মীদের

প্রার্থী পরিবর্তন দাবি নিয়ে দলীয় কার্যালয়ে তালা, টায়ার জ্বালিয়ে বিক্ষোভ বিজেপি কর্মীদের

আউটলাইন বাংলা, নিজস্ব সংবাদদাতা, মুরারই: আসন্ন একুশে বিধানসভা নির্বাচনের জন্য বিজেপি কেন্দ্রীয় নেতৃত্ব প্রার্থী তালিকা ঘোষণার করার পর থেকেই বিভিন্ন জায়গায় প্রার্থী কে নিয়ে অসন্তোষ দেখা যাচ্ছে। যার জের এসে পড়েছে বীরভূম জেলাতেও। প্রার্থী তালিকা ঘোষণা হওয়ার পরেই মুরারই বিধানসভার প্রার্থী দেবাশীষ রায় কে নিয়ে অসন্তোষ দেখা যায় মুরারই এর বিজেপির স্থানীয় কর্মীদের মধ্যে।

স্থানীয় নেতৃত্ব প্রার্থী বদল এর জন্য জেলা এবং রাজ্য নেতৃত্বে কে জানালেও সেখান থেকে কোনো সদুত্তর না পাওয়ায় সোমবার মুরারই এর বিজেপি দলীয় কার্যালয়ের সামনে টায়ার জ্বালিয়ে এবং দলীয় কার্যালয়ে তালা লাগিয়ে বিক্ষোভ দেখালো বিজেপি কর্মীরা। স্থানীয় বিজেপি কর্মী তাজ মোহাম্মদ শেখ বলেন “২৯৪ মুরারই বিধানসভা কেন্দ্রে দেবাশীষ রায় কে প্রার্থী করা হয়েছে তিনি একজন অপদার্থ, অকেজো লোক, কোনো কর্মী উনাকে চেনে না, আমাদের কোনও কর্মী সেই প্রার্থী মেনে নিতে পারছে না, আমরা প্রার্থীর পরিবর্তন চাই”।

এই বিষয়ে মুরারই এর প্রার্থী দেবাশীষ রায় কে ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন “এ বিষয়ে আমি জানতামই না, সংবাদ মাধ্যমের মুখেই শুনলাম।” জেলায় জেলায় মানুষের মধ্যে প্রার্থী তালিকা ঘসনানিয়ে বিক্ষভ, অসন্তোষ চোখে পরছে। ওদিকে আমিত শাহ রাজ্যে এসে বলে গিয়েছেন, প্রার্থী ঘোষণা নিয়ে এরকম কনো ঘটনা বরদাস্ত করা হবেনা। কিন্তু তাতে কতটা লাভ হচ্ছে মানুষের প্রতিক্রিয়াতে তা বোঝা যাচ্ছে।

এই মুহূর্তে