Homeরাজ্যবাংলায় প্রথম দফায় ৩০টি আসনের মধ্যে ২৬টি আসনে জিতবে BJP: দাবি...

বাংলায় প্রথম দফায় ৩০টি আসনের মধ্যে ২৬টি আসনে জিতবে BJP: দাবি অমিত শাহের

আউটলাইন বাংলা ডিজিটাল ডেস্ক:গত ২৭ মার্চ প্রথম দফায় ঝাড়গ্রামের ৪টি, পূর্ব মেদিনীপুরের ৭টি, পশ্চিম মেদিনীপুরের ৬টি, বাঁকুড়ার ৪টি ও পুরুলিয়ার ৯টি আসনে ভোটগ্রহণ পর্ব শেষ হয়ে গিয়েছে। প্রথম দফায় ভোট হওয়া ৩০টি আসনের মধ্যে ২৬টি আসনে জিতবে বিজেপি (BJP। এমনটাই দাবি করেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Union Home Minister Amit Shah)। সংবাদ মাধ্যম সুত্রে জানা গিয়েছে, দিল্লির এক সাংবাদিক বৈঠকে তিনি জানান, দলের ভোট মেশিনারি তাঁকে এমনই রিপোর্ট পাঠিয়েছে ।

এছাড়াও বলেন “পশ্চিমবঙ্গ ও আসাম ভোটের প্রথম দফার ভোট শেষ হয়ে গিয়েছে, আমাদের পক্ষে ভোট দেবার জন্য আমি দুই রাজ্যের মানুষদের ধন্যবাদ জানায়।“ সঙ্গে তিনি বলেন দুই রাজ্যে শান্তি পূর্ণ ভাবে ভোট গ্রহন পর্ব সম্পন্ন হয়েছে। রাজ্যে রক্তপাতহীন নিরপেক্ষ নির্বাচন হয়েছে তাই নির্বাচন কমিশনকে ধন্যবাদ জানায়।

প্রথম দফার ভোট গ্রহনের পর বুথ পর্যায়ের কর্মী ও দলীয় নেতাদের সঙ্গে আলোচনার পর দাবি করেন প্রথম দফার ৩০টি আসনের মধ্যে ২৬টিরও বেশি আসনে জয়ী হব আমরা। অমিত শাহ (Union Home Minister Amit Shah) এদিন ফের বলেন, ‘বাংলায় ২০০-র বেশি আসন নিয়ে ক্ষমতায় আসতে চলেছে বিজেপি।’

এই মুহূর্তে