Homeরাজ্য'লক্ষ্য সোনার বাংলা', নতুন কর্মসূচির সূচনা JP Nadda-র

‘লক্ষ্য সোনার বাংলা’, নতুন কর্মসূচির সূচনা JP Nadda-র

আউটলাইন বাংলা ডিজিটাল ডেস্কঃ বিধানসভা নির্বাচনের ঠিক আগে একদিকে যখন তৃণমূল কংগ্রেস ‘বাংলা নিজের মেয়েকেই চায়’ বলে স্লোগান তুলেছে অন্যদিকে তখন ‘লক্ষ্য সোনার বাংলা’ নামে নতুন কর্মসূচির সূচনা করতে চলেছে বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা।

সকাল ১০ টায় হেস্টিংসে বিজেপি কার্যালয়ে ‘লক্ষ্য সোনার বাংলা’ পুস্তিকা প্রকাশ অনুষ্ঠানে নাড্ডা বলেন, ‘বিজেপির লক্ষ্য সোনার বাংলা। বাংলার গৌরবময় ইতিহাস পুনরুদ্ধারই লক্ষ্য। বাংলার মনীষীদের দর্শনে সোনার বাংলা গড়ে তুলতে চাই।’ তিনি বলেন, রাজ্যের ২ কোটি মানুষের পরার্মশ নেবে বিজেপি। ৩০হাজার সাজেশন বক্স থাকবে। ক্যাম্পেন চলবে ৩ মার্চ থেকে ২০ মার্চ পর্যন্ত। নাড্ডা বলেন, বাংলায় মাওবাদী সন্ত্রাস মুছে ফেলার চেষ্টা করবে বিজেপি। রাজ্যে শিল্পের জন্য নানা কর্মসূচি গ্রহণ করা হবে। তাছাড়াও তিনি বলেন বাংলার গৌরব পুনরুদ্ধার করাই বিজেপির দায়িত্ব।

আজ বৃহস্পতিবার উত্তর ২৪ পরগনায় একাধিক কর্মসূচি রয়েছে বিজেপির সর্বভারতীয় সভাপতির। হেস্টিংসে বিজেপির অফিস থেকে তিনি যাবেন নৈহাটিতে বঙ্কিমচন্দ্রের জন্মভিটে কাঁঠালপাড়ায়। সেখান থেকে যাবেন গৌরীপুরে। সেখানে তিনি মধ্যাহ্নভোজ করে যাবেন বিকেল ৪ টে নাগাদ ব্যারাকপুর স্টেশন সংলগ্ন বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে। এরপর সাড়ে চারটে নাগাদ যাবেন ধোবিঘাটে মঙ্গল পাণ্ডের মূর্তিতে মাল্যদান করতে।

এই মুহূর্তে