Wednesday, January 20, 2021
Home দেশের কচরা অভিযুক্তরা নির্দোষ, ‘এই ধরনের মেয়েদের খেতের ধারেই পাওয়া যায়’ হাতরাস নিয়ে মুখ...

অভিযুক্তরা নির্দোষ, ‘এই ধরনের মেয়েদের খেতের ধারেই পাওয়া যায়’ হাতরাস নিয়ে মুখ খুললেন বিজেপি নেতা

আউটলাইন বাংলা ডেস্ক: হাথরাস গণধর্ষণ কাণ্ডে বিতর্কিত মন্তব্য করলেন বিজেপি নেতা রঞ্জিত বাহাদুর শ্রীবাস্তব। নির্যাতিতাকেই কাঠগড়ায় দাঁড় করালেন তিনি। তার দাবি, মূল অভিযুক্ত সন্দীপ সিংয়ের সঙ্গে নাকি সম্পর্ক ছিল দলিত তরুণীর। এই ধরনের মহিলাদের দেহ নাকি এভাবেই পাওয়া যায়। এই নেতার দাবি এমন ঘটনা নাকি প্রায়ই ঘটে থাকে।

কে এই বিজেপি নেতা? নাম রঞ্জিত বাহাদুর শ্রীবাস্তব। ৪৪টি অপরাধের মামলা চলছে তাঁর নামে। তিনি মনে করছেন হাতরাস কাণ্ডের মূল পাণ্ডাদের সঙ্গে ‘সম্পর্ক ছিল নির্যাতিতার।’ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওতে এমনটাই বলতে সোনা যাচ্ছে তাকে, “নিশ্চয়ই ওদের সঙ্গে সম্পর্ক ছিল ওই মেয়েটির। ওই ওদের মাঠে ডেকে নেয়।” সোশ্যাল মিডিয়ায় এই খবর ছড়াচ্ছে বলেও দাবি তার।

তবে শুধু এখানেই থামেননি তিনি। তাঁর সংযোজন, “এমন মেয়েদের মৃতই পাওয়া যায়। কখনও আখের খেতে, কখনও ভুট্টার কেতে এদের মৃতদেহই মেলে। কেন কখনও ধান বা গমের খেতে এদের দেহ পাওয়া যায় না?” বিজেপি নেতা সগর্বে বলছেন “এটি সম্মান রক্ষার্থে খুন। অভিযুক্তদের অবিলম্বে নিষ্কৃতি দিতে হবে। আমি গ্যারেন্টি দিয়ে বলছি ওরা নির্দোষ।“

কংগ্রেস নেত্রী নেত্তা ডিস্যুজা (Netta D’Souza) তাঁর মন্তব্যের ভিডিও টুইটারে শেয়ার করেছেন। ভিডিওটির ক্যাপশনে তিনি জাতীয় মহিলা কমিশনকে এবং তার চেয়ারপার্সন রেখা শর্মাকে (Rekha Sharma) ট্যাগ করে লেখেন, “এই হল বিজেপি নেতা রঞ্জিত শ্রীবাস্তবের মতো মানুষদের চিন্তাধারা। জাতীয় মহিলা কমিশন, রেখা শর্মা দয়া করে এই নেতার বিরুদ্ধে ব্যবস্থা নেবেন কী?”

Most Popular