BJP Brigade Rally: বাংলার মানুষের উন্নতির জন্য ২৪ ঘণ্টা কাজ করব, প্রতি মুহূর্তে কাজের মধ্যে দিয়ে মানুষের মন জিতব, PM Modi

bjp brigade rally pm modi speech
Image Source: Google

আউটলাইন বাংলা ডিজিটাল ডেস্কঃ আজ ব্রিগেড সমাবেশ (Brigade Meeting) প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির (Prime Minister Narendra Modi)।মোদির সভায় উপস্থিত অভিনেতা মিঠুন চক্রবর্তী, দীনেশ ত্রিবেদী, রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, কৈলাস বিজয়বর্গীয় ও মুকুল রায়। ব্রিগেডের মঞ্চে আজ বিজেপিতে যোগ দিলেন মিঠুন চক্রবর্তী, কৈলাস বিজয়বর্গীয় ও মুকুল রায়ের হাত থেকে তুলে নিলেন দলীয় পতাকা। ব্রিগেডে ‘নরেন্দ্র মোদি স্বাগতম’ স্লোগানে স্বাগত জানানো হল প্রধানমন্ত্রীকে। নরেন্দ্র মোদীকে উত্তরীয় দিয়ে স্বাগত জানালেন মিঠুন চক্রবর্তী। কলকাতায় নেমে টুইট করেন প্রধানমন্ত্রী।

মোদির বক্তব্য:
“কলকাতার ভাই-বোনদের আমার প্রণাম, কয়েকশো সভা দেখেছি। এত বড় জনসমাগম দেখিনি। উপর থেকে এত লোক দেখলাম। অনেকে হয়তো এখানে পৌঁছতে পারবেন না। আপনাদের সকলকে প্রণাম করছি। তারপরই তিনি বলেন আজ আমাদের মাঝে বাংলার ছেলে মিঠুনদা রয়েছেন। তাঁর লড়াই সবার কাছে দৃষ্টান্ত। সোনার বাংলার সংকল্প নিশ্চয় পূরণ হবে। র লড়াই সবার কাছে দৃষ্টান্ত।অনেকের মতে আজই ২ মে চলে এসেছে। সোনার বাংলার সংকল্প নিশ্চয় পূরণ হবে।আসল পরিবর্তনের জন্য মানুষ আজ ব্রিগেডে এসেছেন। এই ব্রিগেড থেকে আমি আসল পরিবর্তনে প্রতিশ্রুতি দিচ্ছি। বাংলার পুনর্নির্মাণ, সংস্কৃতির রক্ষা, শিল্প তৈরির প্রতিশ্রুতি দিচ্ছি। বাংলার মানুষের উন্নতির জন্য ২৪ ঘণ্টা কাজ করব।

বাংলার মা-বোনেদের উপর অত্যাচার করেছেন।কিন্তু বাংলার মানুষের ইচ্ছাশক্তি ভাঙতে পারেনি।আজকের এই সমাবেশ তারই সাক্ষী।বাংলা চায় উন্নতি, শান্তি, প্রগতিশীল বাংলা, সোনার বাংলা। বাংলার মানুষের উন্নতির জন্য ২৪ ঘণ্টা কাজ করব।প্রতি মুহূর্তে আপনাদের জন্য বাঁচব, আপনাদের সেবা করব। প্রতি মুহূর্তে কাজের মধ্যে দিয়ে আপনাদের মন জিতব।