Homeরাজ্যঅবশেষে ২০ হাজার টাকার হাইকোর্ট বন্ডে জামিন পেলেন সৌমিত্র খাঁ

অবশেষে ২০ হাজার টাকার হাইকোর্ট বন্ডে জামিন পেলেন সৌমিত্র খাঁ

নিজস্ব সংবাদদাতা, রিনটু পাঁজা: গত ৩১ শে অক্টোবর বীরভূমের মল্লারপুরে পুলিশি হেফাজতে মোবাইল চুরির অপরাধে অভিযুক্ত এক নাবালকের অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় থানার সামনে বিক্ষোভ দেখাতে যায় বিজেপি কর্মী সমর্থকদের। সেখানে উপস্থিত ছিলেন বিজেপির রাজ্য যুব মোর্চার সভাপতি সৌমিত্র খাঁ সহ বীরভূম জেলার বিজেপির সভাপতি ধ্রুব সাহা এছাড়াও ৩১ জন কর্মী সমর্থক। সেখানে তারা ৩৪ নম্বর জাতীয় সড়ক অবরোধ করেন এবং তার পরের দিন থানায় বিক্ষোভ দেখাতে গেলে পুলিশ ব্যারিকেড দিয়ে তাদের আটকে দেয়। তারপরে থানার সামনে বসে বিক্ষোভ দেখাতে শুরু করে বিজেপি কর্মী সমর্থকেরা। এই ঘটনায় পুলিশ বিজেপির রাজ্য যুব মোর্চার সভাপতি সৌমিত্র খাঁ, বীরভূম জেলা বিজেপির সভাপতি ধ্রুব সাহা সহ ৩১ জনের বিরুদ্ধে মামলা রুজু করে পুলিশ।

সেই দায়ের করা মামলার জামিন মঞ্জুর করতে বুধবার রামপুরহাট কোর্টে হাজির হয়েছিলেন বিজেপির রাজ্যে যুব মোর্চার সভাপতি সৌমিত্র খাঁ সহ অন্যান্য কর্মীরা। বুধবার রামপুরহাট মহকুমা আদালতে তাদের ২০ হাজার টাকার হাইকোর্টের বন্ডে জামিন মঞ্জুর হল।

আদালতের হাজিরা দেওয়ার পরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে সৌমিত্র খাঁ বলেন “এখন ধর্নায় বসলেই রাজ্য সরকার কেস দেই, সেই কেসের বেল। আমরা আইন কে মেনে চলি, গোটা ভারতবর্ষ এই আইন কাঠামোর উপরে দাড়িয়ে থাকে। আমরা হাই কোর্টের নির্দেশ মত এবং জেলা কোর্টের নির্দেশ মত আমরা এখানে বেল নিতে এসেছি”।

এই মুহূর্তে