Tuesday, March 2, 2021
Home রাজ্য ৬ টি পুরসভা এলাকায় লকডাউনের সময় পরিবর্তন করল বীরভূম জেলা প্রশাসন, জানুন...

৬ টি পুরসভা এলাকায় লকডাউনের সময় পরিবর্তন করল বীরভূম জেলা প্রশাসন, জানুন বিস্তারিত

নিজস্ব প্রতিবেদনঃ বীরভূমঃ দেশ জুড়ে করোনা সংক্রমণ লাফিয়ে লাফিয়ে বেড়েই চলেছে, কোনো ভাবেই সংক্রমণ রোখা সম্ভব হচ্ছে না। এমন পরিস্থিতিতে মানুষ আজও অসচেতন। প্রশাসনের পক্ষ থেকে বিভিন্ন পন্থা অবলম্বন করেও মানুষকে সচেতন করা হচ্ছে না। তাই এবার সচেতন করতে প্রশাসনের পক্ষ থেকে কঠোর ব্যবস্থা নেয়া হয়েছে। বেশ কয়েকদিন থেকে মুখে মাক্স ছাড়াই বাইরে বেরোলেই পড়তে হচ্ছে পুলিশের মুখে। তবে এবার করোনা সংক্রমণ রুখতে রাজ্য সরকারের ঘোষিত সপ্তাহে দু দিন লকডাউন এর পাশাপাশি, বীরভূম জেলা প্রশাসন নতুন করে লকডাউন ঘোষণা করে ছিল বীরভূম জেলা জুড়ে।

এবং বীরভূম জেলা পরিষদের মেন্টর অভিজিৎ সিংহ (রানা) জানিয়েছিলেন আগামী ২৪শে জুলাই থেকে ৩১শে জুলাই পর্যন্ত বীরভূমের ৬ টি পৌরসভা এলাকা অর্থাৎ বোলপুর, দুবরাজপুর, সিউড়ি, সাঁইথিয়া, রামপুরহাট ও নলহাটি এই ৬টি পৌরসভা এলাকায় বিকেল ৩টে থেকে পরের দিন সকাল ৬টা পর্যন্ত সম্পূর্ণ লকডাউন থাকবে।

তবে আজ হঠাৎ করে বীরভূম জেলা প্রশাসন ফের লক ডাউনের সময় সীমা পরিবর্তন করলো। জানাগিয়েছে আগামী ২৬ তারিখ থেকে ৩১ তারিখ পর্যন্ত বীরভূমের ৬ টি পুরসভা এলাকায় অর্থাৎ বোলপুর, দুবরাজপুর, সিউড়ি, সাঁইথিয়া, রামপুরহাট ও নলহাটিতে দুপুর ১২ টা থেকে রাত্রি ১০ টা অবধি চলবে লকডাউন। সাথে সাথে আরও জানিয়েছেন আগামী ২৪ ও ২৫ তারিখ দুপুর ৩ টে থেকে ভোর ৬ টা অবধি লকডাউন থাকবে। মূলত সংক্রমণ রুখতেই বীরভূম জেলা প্রশাসন এমন সিদ্ধান্ত নিয়েছেন।

Most Popular