HomeবিবিধBiopic of Sourav Ganguly: বড়ো পর্দায় আসছে 'দাদা'র বায়োপিক, অবশেষে মিলল সম্মতি

Biopic of Sourav Ganguly: বড়ো পর্দায় আসছে ‘দাদা’র বায়োপিক, অবশেষে মিলল সম্মতি

Outlinebangla Digital Desk: বেশ কিছু বছর ধরে বাইশ গজের তারকাদের নিয়ে বলিউড বায়োপিক বানানোয় মজেছে। এর আগে মহেন্দ্র সিং ধোনির বায়োপিক সাড়া ফেলেছিল। এছাড়া রয়েছে আজহার, কপিল দেবের বায়োপিক। শচীন তেন্ডুলকারের তথ্যচিত্র। এবার পালা মহারাজের (Sourav Ganguly)। অবশেষে নিজের বায়োপিকে সম্মতি দিলেন ভারত ক্রিকেট টিমের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায় (Biopic of Sourav Ganguly)। সূত্রের খবর, বিগ বাজেটে তৈরি হচ্ছে এই অধিনায়কের বায়োপিক। ছবির বাজেট প্রায় ২০০ থেকে ২৫০ কোটি টাকা। বায়োপিকটি তৈরি হচ্ছে অন্যতম বড় ব্র্যান্ড ‘ভায়াকম’ এর ব্যানারে।

জানা গেছে, ছবির কাজ অনেকটাই এগিয়ে গেছে। স্ক্রিপ্ট লেখা শুরু হয়ে গেছে। সৌরভ জানিয়েছেন, “হ্যাঁ নিজের বায়োপিক নির্মাণের বিষয়ে সম্মত হয়েছি। তবে এখনই পরিচালকের নাম বলা সম্ভব হচ্ছে না। সমস্ত কিছু প্রস্তুতিতে এখনও বেশ কিছুদিন সময় লাগবে।’ প্রোডাকশন হাউজের সঙ্গে একাধিক মিটিং সেরে নিয়েছেন তিনি। প্রি-প্রোডাকশনের কাজ শেষ হলেই শুটিং শুরু হবে।এই খবর শোনার পর থেকে রীতিমতো উৎসাহ তৈরি হয়েছে মহারাজের অনুগামীদের মধ্যে।

অন্যদিকে, বায়োপিকে অধিনায়কের মুখ্য ভূমিকায় কাকে দেখা যাবে তা নিয়ে চলছে জোর জল্পনা। সৌরভ নিজে জানিয়েছিলেন তাঁর বায়োপিকে তিনি হৃত্বিককে দেখতে চান। তবে সূত্রের খবর, সৌরভ এর চরিত্রে দেখা যেতে পারে রনবীর কাপুরকে। বিসিসিআইয়ের প্রেসিডেন্ট থেকে সবার কাছে মহারাজ হয়ে ওঠার জার্নি সহজ ছিল না সৌরভের। তাঁর সম্পূর্ণ জীবনী এই বায়োপিকের মধ্যে তুলে ধরা হবে বলে জানা গেছে।

এই মুহূর্তে