Homeরাজ্যনির্বাচনী প্রচারে আগামী সপ্তাহে রাজ্য সফরে একই সঙ্গে আসতে পারে Yogi-Shah

নির্বাচনী প্রচারে আগামী সপ্তাহে রাজ্য সফরে একই সঙ্গে আসতে পারে Yogi-Shah

আউটলাইন বাংলা ডিজিটাল ডেস্কঃ আসন্ন নির্বাচনকে পাখির চোখ করে জোরকদমে প্রচার চালাচ্ছে রাজনৈতিক দলগুলি। তাই নির্বাচনের আগে জনসংযোগ বাড়াতে আগামী সপ্তাহে রাজ্য সফরে একই সঙ্গে আসতে পারে যোগী (Adityanath Yogi) ও শাহ (Amit Shah)। বিজেপি সূত্রে এমটাই জানা গিয়েছে।

আগামী ২ মার্চ মালদায় নির্বাচনী প্রচারে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী আদিত্যনাথ যোগীর (Adityanath Yogi) আসা পূর্ব নির্ধারিত ছিল। তবে বিজেপি সূত্রে জানা গিয়েছে, মুখ্যমন্ত্রী আদিত্যনাথ যোগীর (Adityanath Yogi) একা না, সঙ্গে আসতে পারে আমিত শাহ। রাজ্যে দুই হেভিওয়েট নেতার উপস্থিতিতে মেগা Rally হওয়ার সম্ভাবনা মালদায়। এছাড়াও জানাগিয়েছে, রাজ্য বিজেপির ভোট প্রচারে দিল্লি থেকে আসছে ৩টি হেলিকপ্টার। যার মধ্যে একটি থাকছে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের জন্য।

উল্লেখ্য, গত ১৮ ও ১৯ ফেব্রুয়ারি রাজ্যে সফরে এসেছিলেন অমিত শাহ। বালিগঞ্জের ভারত সেবাশ্রম সংঘে ১২৫ তম বর্ষপূর্তির অনুষ্ঠানে তিনি উপস্থিত ছিলেন। ওই শাহের হাত ধরেই কাকদ্বীপ থেকে ‘পরিবর্তন যাত্রা’ র উদ্বোধন হয়। তারপর গঙ্গাসাগর দর্শনে যান। রোড শো করেন তিনি। এরপরই ২২ ফেব্রুয়ারি সোমবার, হুগলির ডানলপে জনসভা করে যান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi)। ওই দিন দক্ষিণেশ্বর-নোয়াপাড়া মেট্রোর উদ্বোধন করেন তিনি।

এই মুহূর্তে