Homeরঙ্গমঞ্চ"নানা ঘাটের জল খাওয়া সাপ-খোপ নিয়ে বিজেপি কী করবে" নাম না করে...

“নানা ঘাটের জল খাওয়া সাপ-খোপ নিয়ে বিজেপি কী করবে” নাম না করে মহাগুরুকে কটাক্ষ Taslima-র

আউটলাইন বাংলা ডিজিটাল ডেস্কঃ অনেক জল্পনা পর শেষ পর্যন্ত গত রবিবার বিজেপির ব্রিগেড সমাবেশে বিজেপিতে যোগ দেন মহাগুরু মিঠুন চক্রবর্তী। তার এই যোগদানের পর বাংলাদেশের বিতর্কিত লেখিকা তসলিমা নাসরিন (Taslima Nasrin) মহাগুরুকে কটাক্ষ করে সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, “নানান ঘাটের জল খাওয়া সাপ খোপ নিয়ে বিজেপি কী করবে সেটাই ভাবছি। সাপ, তাও আবার পদ্ম গোখরা, কাকে ছোবল মারতে গিয়ে কাকে মারে, কে জানে! কেন যে বেচারারা কেঁচো খুঁড়তে গিয়েছিল!”

প্রসঙ্গত মিঠুন চক্রবর্তী অনেকদিন এই রাজ্যর তৃণমূল কংগ্রেসের সাথে যুক্ত ছিলেন। এমনকি রাজ্যসভার সদস্যও ছিলেন। তবে বছর পাঁচেক আগে চিটফান্ড মামলায় নাম জড়ায় তার। পরে অসুস্থ শরীর দেখিয়ে তিনি ২০১৬ সালে সাংসদ পদ ত্যাগ করেন। বেশ কিছুদিন রাজনীতি থেকে দূরে ছিলেন। তবে গত রবিবার আবার তিনি বিজেপিতে যোগ দেন।

Bangladeshi author taslima nasrin, taslima nasrin, mithun chakraborty for joining bjp

মহাগুরুকে কটাক্ষ করার পর তসলিমা নাসরিন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের স্বাস্থ্য নিয়ে উদ্বেগ প্রকাশ করে ফেসবুকে লেখেন, “মমতা বন্দোপাধ্যায়ের এই করুণ অবস্থা দেখে আমার খুব কষ্ট হচ্ছে। ভিড়ের মধ্যে শুনেছি, কিছু লোক তাঁকে আক্রমণ করেছে। গোঁড়ালির হাড়, লিগামেন্ট, ডান কাঁধ — সবখানে আঘাতের চিহ্ন। আমাদের ভোলা উচিত নয় যে পুরো ভারতে তিনিই একমাত্র মুখ্যমন্ত্রী, যিনি পুরুষ নন। তিনি চান বা না-চান, এই পুরুষের সমাজে তাঁর দ্বিগুণ নিরাপত্তা দরকার।”

এই মুহূর্তে