Homeরাজ্যBabul Supriyo: বড় সুযোগ এসেছে, বাংলার উন্নয়নে কাজ করব

Babul Supriyo: বড় সুযোগ এসেছে, বাংলার উন্নয়নে কাজ করব

Outlinebangla Desk: গত কয়েক মাসে রাজনৈতিক মহলে যে জল্পনার সৃষ্টি হয়েছিল অবশেষে তার অবসান ঘটল। গতকাল অর্থাৎ শনিবার তৃণমূল কংগ্রেসে যোগ দেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী তথা আসানসোলের বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয় (Babul Supriyo)। বাবুল সুপ্রিয়র হাতে তৃণমূলের পতাকা তুলে দেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। যোগদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তৃণমূল সাংসদ ডেরেক ও’ব্রায়েন (Derek o’Brien)।

বাবুল সুপ্রিয় (Babul Supriyo) তৃণমূল কংগ্রেসে (TMC) যোগ দেবার পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে জানান, রাজনীতি ছাড়ার কথা মন থেকেই বলেছিলাম। তবে তিনি যখন রাজনীতি থেকে সরে গিয়েছিলেন তখন তাঁর শুভাকাঙ্ক্ষীরা মনে করেছিলেন এটা তাঁর ভুল সিদ্ধান্ত। এবং বাবুলের দাবি, রাজনীতি ছাড়ার কোনও সিদ্ধান্ত নাটক ছিল না। সে কারনে যখন তৃণমূলে যোগ দেবার সুযোগ আসে তখন তিনি তা ফিরিয়ে দেননি।

পাশাপাশি তিনি জানান এই মুহূর্তে আমি ভীষণ উত্তেজিত ও গর্বিত কারন সোমবার আমি দিদির সঙ্গে দেখা করব। মমতাদিদি ও অভিষেক আমায় বড় সুযোগ দিয়েছেন। বাংলার মানুষের উন্নতি ও উন্নয়নের জন্য কাজ করব। তবে শেষে তিনি জানান আসানসোলের আসন ধরে রাখতে হবে বলে যে আমি তৃণমূলে যোগ দিচ্ছি, এমনটা মোটেই নয়।

এই মুহূর্তে